ক্রিকেট খেলছেন না ধোনি, খেলছেন অন্য খেলা! মালদ্বীপ থেকে এল ভিডিয়ো

সেই ভিডিয়ো দেখার পর ধোনির ভক্তরা বলেছেন, কোনও জল্পনা, বিতর্কই ধোনিকে ছুঁতে পারে না।

Updated By: Feb 5, 2020, 12:53 PM IST
ক্রিকেট খেলছেন না ধোনি, খেলছেন অন্য খেলা! মালদ্বীপ থেকে এল ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন : ক্রিকেট থেকে দূরে বলে তিনি ফিটনেস থেকে দূরে নন। অনেকেই বলছেন, এম এস ধোনি হয়তো আর জাতীয় দলের জার্সিতে ফিরবেন না। ভারতীয় ক্রিকেট বোর্ড ধোনিকে কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ দেওয়ার পর থেকে তাঁর অবসর জল্পনা আরও গাঢ় হয়েছে। তবে নিজে মুখে এখনও এই নিয়ে একটা কথাও বলেননি। আর ধোনির মনে যেন এসব দাগও কাটছে না। তিনি রয়েছেন নিজের মতো। এসব জল্পনা তাঁকে স্পর্শ করছে না। বরং নিজেকে ম্যাচ ফিট রাখার জন্য প্রস্তুতি সারছেন তিনি। ক্রিকেট থেকে দূরে থাকা ধোনি জমিয়ে ভলিবল খেলছেন।

মালদ্বীপে বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়েছেন ধোনি। সেখানেই জমিয়ে ভলিবল খেলছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় ধোনির ভলিবল খেলার ভিডিয়ো ভাইরাল হয়েছে। কালো রঙের স্লিভলেস টি-শার্ট পরে সমুদ্রের ধারে ভলিবল খেলছেন ধোনি। সেই ভিডিয়ো দেখার পর ধোনির ভক্তরা বলেছেন, কোনও জল্পনা, বিতর্কই ধোনিকে ছুঁতে পারে না। তিনি মাঠের বাইরেও ক্যাপ্টেন কুল। 

আরও পড়ুন-  শ্রেয়সের সেঞ্চুরি, রাহুলের দাপট! প্রথম ওয়ান-ডে ম্যাচে ভারতের দাদাগিরি

বন্ধু ও প্রাক্তন সতীর্থ আর পি সিংও ধোনির সঙ্গে মালদ্বীপ সফরে গিয়েছেন। কখনও বিলিয়ার্ডস, কখনও শুটিং, কখনও টেনিস খেলে সময় কাটাচ্ছেন ধোনি। ক্রিকেটে নেই বলে তিনি যে একেবারে বাড়িতে বসে রয়েছেন তা নয়। ইংল্যান্ড বিশ্বকাপের সেমিফাইনাল থেকে ভারতীয় দল ছিটকে যাওয়ার পর থেকে ধোনি আর জাতীয় দলের জার্সিতে নামেননি। আইপিএলের আগে আর তাঁকে ক্রিকেট মাঠে দেখা যাবে না বলেই ধরা হচ্ছে। 

.