আইপিএল-এর দিনক্ষণ ঘোষণা হতেই রাঁচিতে অনুশীলনে নেমে পড়লেন ধোনি

রাঁচিতেই সেই হেলিকপ্টার শটের অনুশীলন শুরু করে দিলেন মাহি।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 7, 2020, 12:27 PM IST
আইপিএল-এর দিনক্ষণ ঘোষণা হতেই রাঁচিতে অনুশীলনে নেমে পড়লেন ধোনি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: চেন্নাই সুপার কিংস দলে মহেন্দ্র সিং ধোনির ছায়াসঙ্গী সুরেশ রায়না বলেছিলেন, ছটফট করছেন ধোনি, আইপিএল-এ এবার শুধুই হেলিকপ্টার শট দেখা যাবে। রাঁচিতেই সেই হেলিকপ্টার শটের অনুশীলন শুরু করে দিলেন মাহি। আইপিএল-এর ঢাকে কাঠি পড়ে গিয়েছে। সাজো সাজো রব আমিরশাহি জুড়ে। ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ২০২০ সালের আইপিএল। আইপিএল-এর দিনক্ষণ ঘোষণা হতেই জোর কদমে অনুশীলন শুরু এমএসডি-র।

লকডাউন চলছে। মানতে হচ্ছে সোশ্যাল ডিস্ট্যান্সিং-এর বিধি নিষেধ। তাই নিয়ম মেনেই রাঁচির JSCA স্টেডিয়ামের ইনডোরে অনুশীলন শুরু করে দিলেন মহেন্দ্র সিং ধোনি। এইসময় বেশি নেট বোলার পাওয়া যাবে না তাই আপাতত বোলিং মেশিনই ভরসা মাহির। ঝাড়খণ্ড স্টেট ক্রিকেট অ্যাসোসিয়েশনের এক কর্তা জানান, "উইকএন্ডে ধোনি দু দিন জোর কদমে ব্যাটিং অনুশীলন করেন। তারপর অবশ্য তিনি আর আসেননি। আমি্ জানিও না মাহির কী পরিকল্পনা রয়েছে, বা কবে আবার তিনি মাঠে আসবেন।"

 ২০১৯ সালে বিশ্বকাপের সেমি ফাইনালের পর আর জাতীয় দলের জার্সিতে খেলেননি এমএসডি। ইতিমধ্যেই বোর্ডের সেন্ট্রাল কনট্র্যাক্ট থেকে বাদ পড়েছেন তিনি। স্বাভাবিকভাবেই ঘুরপাক খাচ্ছে মাহির অবসব জল্পনা! অনেকেই বলছেন, ক্রিকেট থেকে সন্ন্যাস নিতে চলেছেন ধোনি। এসব কিছুতে অবশ্য কুছ পরোয়া নেহি ক্যাপ্টেন কুলের। আসলে আইপিএল-এর হাত ধরেই বাইশ গজে  প্রত্যাবর্তনের পরিকল্পনা করেছিলেন মহেন্দ্র সিং ধোনি। কিন্তু করোনার কারণে সে পরিকল্পনা স্থগিত হয়ে যায়। মারণ ভাইরাসের কারণে মাহির কেরিয়ারের অনিশ্চয়তাও বাড়ছিল। কিন্তু আইপিএল-এর দিনক্ষণ ঘোষণা হতেই বাইশ গজে ক্যাপ্টেন কুলের কামব্যাকের অপেক্ষায় মাহিভক্তরা।

 

আরও পড়ুন - পাকিস্তানে ফের ক্রিকেট ম্যাচে জঙ্গি হামলা, এলোপাথাড়ি গুলি চালাল সন্ত্রাসবাদীরা...

.