MS Dhoni: টুইটার থেকে Blue Tick সরল এমএস ধোনির! ঝড় তুললেন ফ্যানেরা

আর ধোনির অ্যাকাউন্টটি ভেরিফায়েড নয়!

Updated By: Aug 6, 2021, 05:07 PM IST
MS Dhoni: টুইটার থেকে Blue Tick সরল এমএস ধোনির! ঝড় তুললেন ফ্যানেরা

নিজস্ব প্রতিবেদন: টুইটারে মহেন্দ্র সিং ধোনির নামের পাশ থেকে সরে গেল 'ব্লু টিক'! অর্থাৎ অ্যাকাউন্টে আর নীল টিক না থাকায় কিংবদন্তি ক্রিকেটারের টুইটার আর ভেরিফায়েড নয়। কেন এমনটা হলো সে ব্যাপারে এখনও টুইটারের থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। তবে নীল টিক উঠে যাওয়ায় ধোনির ফ্যানেরা ঝড় তুলে দিয়েছেন সোশ্যালে

টুইটার সেই সব হ্যান্ডেলকেই নীল টিক বা নীল ব্যাজ দেয়, যাঁরা সমাজে বিশিষ্ট, নিজেদের ক্ষেত্রে অত্যন্ত সক্রিয় ও পরিচিত মুখ। মার্কিনি মাইক্রো-ব্লগিং সাইট তথ্য যাচাই করেই সোশ্যাল মিডিয়াকে জানান দেয় যে, এই অ্যাকাউন্টগুলি খাঁটি। 

আরও পড়ুন: Aditi Ashok: গল্ফে ভারতকে পদকের স্বপ্ন দেখাচ্ছেন এই কন্যা! কে অদিতি অশোক?

ধোনির টুইটারে ৮.২ মিলিয়ান ফলোয়ার্স। কিন্তু দেশের জোড়া বিশ্বকাপ জয়ী অধিনায়ক সোশ্যাল মিডিয়া থেকে কয়েক আলোকবর্ষ দূরে থাকেন। তাঁর যাবতীয় কার্যকলাপ ফ্যানেদের দেখার সুযোগ করে দেন তাঁর স্ত্রী সাক্ষী ধোনি। তাও ধোনির ভিডিয়ো তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন টুইটারে নয়।

দেখতে গেলে ধোনি দীর্ঘদিন  টুইট করেন না। শেষ টুইট এসেছিল চলতি বছরের ৮ জানুয়ারি। এমনকী অবসরের বার্তাও তিনি ঘোষণা করেছিলেন ইনস্টাগ্রামেই। এখন দেখার টুইটার এই বিষয়ে কী বিবৃতি দেয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.