MS Dhoni: 'ধোনি ফিরেছেন, আমিও এসেছি', টিকিটের আশায় পাকিস্তানের Chacha Chicago

নিজস্ব প্রতিবেদন: মহম্মদ বশির (Mohammed Bashir), ক্রিকেট ফ্যানেদের কাছে আজ এই নামটা আর অজানা নয়। যদিও তিনি পরিচিত  'চাচা শিকাগো' (Chacha Chicago) নামে। ভারত-পাকিস্তান (India-Pakistan) ম্যাচে যিনি সম্প্রীতির বার্তাবহক হয়ে হাজির হয়ে যান মাঠে। পাকিস্তানি বংশোদ্ভূত বশির থাকেন শিকাগোয়। তাঁর কাছে দল বলতে পাকিস্তান আর খেলোয়াড় মানে এমএস ধোনি (MS Dhoni)।  বশির ধোনির অন্ধ ভক্ত। ২০১১ ক্রিকেট বিশ্বকাপের সেমি-ফাইনাল এবং ২০১৪ টি-২০ বিশ্বকাপে বশিরকে টিকিটের ব্যবস্থা করে দিয়েছিলেন ধোনিই। সেই বশির ফের হাজির দুবাইয়ে। দেখতে চান রবির ইন্দো-পাক মহারণ। আশা করছেন এবারও তাঁর ত্রাতা হয়ে উত্তীর্ণ হবেন 'মেন্টর ধোনি'। ব্যবস্থা করে দেবেন টিকিটের। বশির বিশেষ মাস্ক ও বিশেষ জার্সি বানিয়েছেন।  

আরও পড়ুন: WT20: কোন বিশেষ কারণে Indo-Pak ম্যাচ আয়োজন করা কঠিন? জানালেন Sourav Ganguly

দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাৎকারে বশির বলছেন, "আমি আশাবাদী যে, ধোনি আমার জন্য টিকিটের ব্যবস্থা করে দেবে। আমি ওকে দুবাইতে পা রেখেই মেসেজ করেছি যে, আমি এসে গিয়েছে। ও ফিরেছে আমিও এসে গিয়েছি। করোনা নিষেধাজ্ঞার জন্য হয়তো ধোনির সঙ্গে দেখা করাটা আমার জন্য সমস্যার হয়ে যাবে। কিন্তু আমি গ্যালারিতেই থাকব ম্যাচের দিন।" ষাটোর্ধ্ব বশিরের ইতিমধ্যেই হৃদয়ে তিনবার অস্ত্রোপচার হয়ে গিয়েছে। তিনি মনে করছেন মাঠে বসে এটাই তাঁর শেষ ভারত-পাক ম্যাচ হতে চলেছে। বশির বলেন, "সম্ভবত এটাই আমার শেষ টুর্নামেন্ট। ধোনিকে ড্রেসিংরুমে দেখার এই সুযোগ হাতছাড়া করতে পারব না।"  যত সময় গড়াচ্ছে তত ভারত-পাকিস্তান (India vs Pakistan) ম্যাচের উত্তাপ ছড়াচ্ছে। রবিবাসরীয় মহারণের জন্য তেতে উঠছে মঞ্চ। বশিরদের মতো ফ্যানেরাই এই ম্যাচের আলাদা মাত্রা যোগ করে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

English Title: 
'MS Dhoni is back so am I': Pakistan born Chacha Chicago wants to be in stands for India-Pakistan T20 WC clash
News Source: 
Home Title: 

MS Dhoni: 'ধোনি ফিরেছেন, আমিও এসেছি', টিকিটের আশায় পাকিস্তানের Chacha Chicago 

MS Dhoni: 'ধোনি ফিরেছেন, আমিও এসেছি', টিকিটের আশায় পাকিস্তানের Chacha Chicago
Caption: 
চাচা শিকাগো
Yes
Is Blog?: 
No
Section: