MS Dhoni, IPL 2022: খিদে পেয়েছিল? হঠাৎ ব্যাট কেন কামড়ালেন ‘Captain Cool’? ভিডিও ভাইরাল

কিন্তু ব্যাটে কামড় বসালেন সিএসকে সেনাপতি? কারণ ব্যাখ্যা করলেন তাঁর টিম ইন্ডিয়ার একদা সতীর্থ অমিত মিশ্র।

Updated By: May 9, 2022, 02:48 PM IST
MS Dhoni, IPL 2022: খিদে পেয়েছিল? হঠাৎ ব্যাট কেন কামড়ালেন ‘Captain Cool’? ভিডিও ভাইরাল
ধোনির এই ছবি এখন সোশ্যাল মিডিয়াতে ভাইরাল।

নিজস্ব প্রতিবেদন: সাংবাদিক সম্মেলনে কথা বলা অনেক বছর আগেই বন্ধ করে দিয়েছেন। তবে মাঠে কিংবা মাঠের বাইরে, তিনি উপস্থিত থাকলেই ‘খবর’। এ বার ব্যাটে কামড়ে খবরের শিরোনামে জায়গা করে নিলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। রবিবার দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) বিরুদ্ধে ম্যাচ চলার সময় এমন কান্ড ঘটিয়েছেন ‘ক্যাপ্টেন কুল’ (Captain Cool)। কিন্তু ব্যাটে কামড় বসালেন সিএসকে (CSK) সেনাপতি? কারণ ব্যাখ্যা করলেন তাঁর টিম ইন্ডিয়ার (Team India) একদা সতীর্থ অমিত মিশ্র (Amit Mishra)।

১৮তম ওভারে শিবম দুবে আউট হন। কিন্তু তাতে ভেঙে না পড়ে বরং আরও বেশি উজ্জীবিত হয়ে ওঠেন চেন্নাই সমর্থকেরা। কারণ তখন মাঠে নামবেন ‘ইয়েলো আর্মি’-এ ‘থালা’। ঠিক এমন সময় সেই দৃশ্য ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। দেখা যায় রবিন উথাপ্পার পাশে বসে ব্যাটে কামড় দিচ্ছেন মাহি! এর আগে ২০১৯ সালের বিশ্বকাপেও এমন ছবি ধরা পড়েছিল।

সঙ্গে সঙ্গেই ভক্তদের মনে প্রশ্ন জাগে, কেন এমন কাণ্ড করছেন ক্যাপ্টেন কুল? এই প্রশ্নের উত্তর অবশ্য এসেছে ধোনির এক প্রাক্তন সতীর্থের কাছ থেকেই। লেগস্পিনার অমিত মিশ্র জানিয়েছেন, ব্যাট পরিষ্কার রাখতে পছন্দ করেন মাহি। তাই স্টিকার বা অন্য ধরনের কিছু জিনিস ব্যাটে লেগে থাকলে তা তুলে ফেলতেই পছন্দ করেন তিনি।

ব্যাটে কামড় প্রসঙ্গে অমিত টুইটারে লিখেছেন, ‘যদি কখনও দেখা যায় ধোনি ব্যাট ‘খাচ্ছে’, তাহলে বুঝতে হবে ব্যাটে কিছু লেগে রয়েছে। ব্যাট থেকে কোনও সুতো বা টেপ বেরিয়ে থাকা পছন্দ করে না ধোনি। তাই সেগুলো অনেক সময়ে দাঁত দিয়ে কেটে ফেলে দেয়। কখনও দেখা যাবে না ধোনির ব্যাট থেকে টেপ জাতীয় কিছু বেরিয়ে রয়েছে।‘

চলতি আইপিএল-এ সিএসকে-এর দাপট দেখা যায়নি। তবে ফিনিশার ধোনির জয়জয়কার অব্যাহত। রবিবার দিল্লির বিরুদ্ধে মাত্র আট বলে ২১ রানের মারকুটে ইনিংস খেলেন তিনি। মাঠে নেমে দ্বিতীয় বলেই বিশাল ছক্কা মেরে তিনি বুঝিয়ে দিয়েছিলেন যে, তাঁর ব্যাট থেকে রান আশা করতেই পারেন ভক্তরা। ডেভন কনওয়ে এবং ঋতুরাজ গায়কোয়াড়ের দুরন্ত ওপেনিং জুটির উপর ভিত্তি করে ৬ উইকেটে ২০৮ রান তোলে চেন্নাই। জবাবে রান তাড়া করতে নেমে ১১৭ রানেই গুটিয়ে যায় ঋষভ পন্থের দিল্লি। ফলে ৯১ রানের বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে ধোনিবাহিনী।

আরও পড়ুন: Rabindranath Tagore: কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর ও তাঁর ক্রিকেট প্রেম!

আরও পড়ুন: Dinesh Karthik, IPL 2022: কেন রিটায়ার্ড আউট হতে চেয়েছিলেন Faf du Plessis? জবাব দিলেন RCB অধিনায়ক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.