সচিন-ম্যাকগ্রাকে একসূতোতে বাঁধল MRF

ক্রিকেটের বাইশ গজে একে ওপরকে টেক্কা দিয়েছেন অনেকবার। সচিন তেন্ডুলকর ও গ্লেন ম্যাকগ্রার ব্যাটে বলের লড়াই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করত ক্রিকেট বিশ্ব। সে সব আজ ভবিষ্যত প্রজন্মের কাছে প্রেরণা। সেই প্রেরণাকে আরও সঠিক ভাবে প্রয়োগ করতে এমআরএফ পেস ফাউন্ডেশন একসূতোতে বেধে ফেললেন সচিন ও ম্যাকগ্রাকে। শুক্রবার সকালে দুই কিংবদন্তীর উপস্থিতিতে বদলে গেল এমআরএফ ফাউন্ডেশনের বাতাবরণটাই।  

Updated By: Aug 21, 2015, 10:08 PM IST
সচিন-ম্যাকগ্রাকে একসূতোতে বাঁধল MRF

ওয়েব ডেস্ক: ক্রিকেটের বাইশ গজে একে ওপরকে টেক্কা দিয়েছেন অনেকবার। সচিন তেন্ডুলকর ও গ্লেন ম্যাকগ্রার ব্যাটে বলের লড়াই তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করত ক্রিকেট বিশ্ব। সে সব আজ ভবিষ্যত প্রজন্মের কাছে প্রেরণা। সেই প্রেরণাকে আরও সঠিক ভাবে প্রয়োগ করতে এমআরএফ পেস ফাউন্ডেশন একসূতোতে বেধে ফেললেন সচিন ও ম্যাকগ্রাকে। শুক্রবার সকালে দুই কিংবদন্তীর উপস্থিতিতে বদলে গেল এমআরএফ ফাউন্ডেশনের বাতাবরণটাই।  

ভারতের পেস বোলিংয়ের আতুড়ঘরে ৩ বছর ধরে ডিরেক্টরের পদে রয়েছেন ম্যাকগ্রা। শুক্রবার ম্যাকগ্রা সেই ফাউন্ডেশনে স্বাগত জানালেন সচিনকে। ফাউন্ডেশনের তরুণ পেস বোলারদের সঙ্গে অনেকক্ষণ সময় কাটালেন মাস্টার ব্লাস্টার। মুল্যবান টিপস দেন তাদের। ভারতের তরুণ প্রতিভার ভবিষ্যত নিয়ে ম্যাকগ্রার সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন ক্রিকেট বিশ্বের এই কিংবদন্তী। খেলোয়াড়ি জীবনে এই পেস ফাউন্ডেশন দীর্ঘ সময় অনুশীলন করেছেন সচিন। তবে অবসর নেওয়ার পর এই প্রথম এই ফাউন্ডেশনে এলেন আধুনিক ডন। সচিন এবং ম্যাকগ্রার টিপস পেয়ে আপ্লুত  ফাউন্ডেশনের তরুণ ক্রিকেটাররা।

.