অলিম্পিকের ছাড়পত্র মৌমার, ছাড়পত্র পেয়েছেন বাংলার সৌম্যজিতও

অলিম্পিকের ছাড়পত্র পেয়ে নজির গড়লেন মৌমা দাস। ভারতের প্রথম মহিলা টিটি খেলোয়াড় হিসাবে দুবার অলিম্পিকে অংশগ্রহণ করতে চলেছেন মৌমা। পুরুষদের বিভাগে অলিম্পিকের ছাড়পত্র পেয়েছেন বাংলার সৌম্যজিত ঘোষও। এই প্রথম ভারত থেকে চারজন টিটি খেলোয়াড় অলিম্পিকে অংশগ্রহণ করবেন।

Updated By: Apr 17, 2016, 07:41 PM IST
অলিম্পিকের ছাড়পত্র মৌমার, ছাড়পত্র পেয়েছেন বাংলার সৌম্যজিতও

ওয়েব ডেস্ক:অলিম্পিকের ছাড়পত্র পেয়ে নজির গড়লেন মৌমা দাস। ভারতের প্রথম মহিলা টিটি খেলোয়াড় হিসাবে দুবার অলিম্পিকে অংশগ্রহণ করতে চলেছেন মৌমা। পুরুষদের বিভাগে অলিম্পিকের ছাড়পত্র পেয়েছেন বাংলার সৌম্যজিত ঘোষও। এই প্রথম ভারত থেকে চারজন টিটি খেলোয়াড় অলিম্পিকে অংশগ্রহণ করবেন।

রিও অলিম্পিকের ছাড়পত্র পেলেন মৌমা দাস। প্রথম ভারতীয় মহিলা টিটি খেলোয়াড় হিসাবে দুটো অলিম্পিকে খেলার সুযোগ পেলেন তিনি। হংকংয়ে এশিয়ান অলিম্পিক কোয়ালিফিকেশনের ফাইনালে উজবেক প্রতিপক্ষকে হারিয়ে রিও-র টিকিট পাকা করে ফেলেন মৌমা। এর আগে ২০০৪ সালে এথেন্স অলিম্পিকেও খেলার সুযোগ পেয়েছিলেন তারকা এই টিটি খেলোয়াড়। ২০১৬ সালে সাউথ এশিয়ান গেমসের পাশাপাশি বিশ্ব চ্যাম্পিয়নশিপেও সোনা জিতেছেন মৌমা। এই প্রথম ভারত থেকে ৪জন টেবিল টেনিস খেলোয়াড় অলিম্পিকে অংশগ্রহণ করবে। মৌমা ছাড়াও রিও-র ছাড়পত্র পেয়েছেন সৌম্যজিত ঘোষ, শরথ কমল আর মণিকা বাত্রা।

.