Ind vs Aus: চোটের পর চোট, বিপর্যস্ত Team India; রোহিতদের দেওয়া হল ঘুমের ওষুধ!

এগারো জন সুস্থ ক্রিকেটার বাছতেই কপালে চিন্তার ভাঁজ ক্রমেই বাড়ছে।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 13, 2021, 12:35 PM IST
Ind vs Aus: চোটের পর চোট, বিপর্যস্ত Team India; রোহিতদের দেওয়া হল ঘুমের ওষুধ!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন: ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চতুর্থ টেস্টে নামার আগে প্রথম একাদশ গড়তে হিমশিম খেতে হচ্ছে টিম ইন্ডিয়া ম্যানেজমেন্টকে। চোটের পর চোট। গোটা দল যেন কার্যত 'মিনি হাসপাতালে' পরিণত হয়েছে। সেই সঙ্গে ব্রিসবেনে পৌঁছে 'নিম্নমানের হোটেল' নিয়ে কম ঝক্কি পোহাতে হয়নি। সূত্রের খবর, ক্লান্ত-বিধ্বস্ত অজিঙ্ক রাহানে, রোহিত শর্মাদের নাকি ঘুমের ওযুধ পর্যন্ত দেওয়া হয়েছে।

 

১৫ জানুয়ারি থেকে ব্রিসবেনে চতুর্থ টেস্ট শুরু হবে। তার আগে চোটে জেরবার টিম ইন্ডিয়া। এগারো জন সুস্থ ক্রিকেটার বাছতেই কপালে চিন্তার ভাঁজ ক্রমেই বাড়ছে। ভারতীয় দল সূত্রে খবর, অনুশীলনের সময় পর্যন্ত কমিয়ে দেওয়া হয়েছে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ক্রিকেটারদের বিধ্বস্ত দেখাচ্ছিল, তাই মানসিক চাপ থেকে দূরে রাখতে কয়েকজন ক্রিকেটারকে নাকি ঘুমের ওযুধ পর্যন্ত দেওয়া হয়েছে।

 
আরও পড়ুন- উপহার তো নয়ই, Virushka-র মেয়েকে হাসপাতালে দেখতে নিকট আত্মীয়দেরও No Entry

মহম্মদ শামি, উমেশ যাদব, লোকেশ রাহুলের চোটের পর এমনিতেই চাপে ছিল টিম ম্যানেজমেন্ট। এর পর সিডনি টেস্ট চলাকালীন বাঁ-হাতের বুড়ো আঙুলে গুরুতর চোট পেয়ে ছিটকে গিয়েছেন রবীন্দ্র জাদেজা। অস্ত্রোপচার হয়েছে তাঁর। ঋষভ পন্থও কনুইয়ের চোটে কাবু ছিলেন। কোমরে ব্যথা নিয়ে তৃতীয় টেস্টে লড়েছিলেন আর অশ্বিন। হ্যামস্ট্রিংয়ের চোট নিয়েও উইকেটে টিকে ছিলেন হনুমা বিহারী। ব্রিসবেনে তাঁর খেলার আশা ক্ষীণ। সেই চোট আক্রান্ত ক্রিকেটারদের তালিকায় যোগ হয়েছে পেসার জসপ্রিত বুমরার নাম। ভাল করে হাঁটতে পর্যন্ত তিনি পারছেন না বলে টিম ইন্ডিয়া সূত্রে খবর।

আরও পড়ুন-  "বর্ণবৈষম্য, মোটেও মেনে নেওয়া যায় না" সিরাজের কাছে ক্ষমা চাইলেন Warner

.