আইএফএ-র থেকে ৪০ লক্ষ টাকা পাওয়া যাবে কবে? প্রশ্ন মোহনবাগানের

মোহনবাগানের আর্থিক সমস্যা মিটে যাওয়ার পথে। বেশ কয়েক মাস ধরেই মুল স্পনসরের পক্ষ থেকে কোনও টাকা পায়নি শতাব্দীপ্রাচীন এই ক্লাব। যার ফলে ফুটবলারদের প্রতি মাসে টাকা দিতে বারবার সমস্যায় পড়েছেন কর্তারা। তবে সমস্যা মেটাতে সম্প্রতি মুম্বইতে গিয়ে সেবির কর্তাদের সঙ্গে বৈঠক করেন ক্লাবের শীর্ষ কর্তা দেবাশিস দত্ত। সব ঠিক থাকলে চলতি  মাসের শেষেই আর্থিক সমস্যা মিটে যেতে পারে।

Updated By: Apr 10, 2015, 08:25 PM IST
আইএফএ-র থেকে ৪০ লক্ষ টাকা পাওয়া যাবে কবে? প্রশ্ন মোহনবাগানের

ওয়েব ডেস্ক:মোহনবাগানের আর্থিক সমস্যা মিটে যাওয়ার পথে। বেশ কয়েক মাস ধরেই মুল স্পনসরের পক্ষ থেকে কোনও টাকা পায়নি শতাব্দীপ্রাচীন এই ক্লাব। যার ফলে ফুটবলারদের প্রতি মাসে টাকা দিতে বারবার সমস্যায় পড়েছেন কর্তারা। তবে সমস্যা মেটাতে সম্প্রতি মুম্বইতে গিয়ে সেবির কর্তাদের সঙ্গে বৈঠক করেন ক্লাবের শীর্ষ কর্তা দেবাশিস দত্ত। সব ঠিক থাকলে চলতি  মাসের শেষেই আর্থিক সমস্যা মিটে যেতে পারে।

ক্লাবের আর্থিক সমস্যার মধ্যেই আইএফএ-র থেকে প্রাইজ মানি বাবদ ৪০ লক্ষ টাকা বাকি মোহনবাগানের। আইএফএ সচিব উৎপল গাঙ্গুলি আশ্বাস দিলেও কবে সেই টাকা পাওয়া যাবে সেই নিয়ে প্রশ্ন রয়েছে। সমস্যা না মিটলে ফেডারেশনের সহ-সভাপতি সুব্রত দত্তের দ্বারস্থ হতে পারেন মোহনবাগান কর্তারা।

.