I LEAGUE 2019-20: টানা চার ম্যাচে জয়, আই লিগে টেবিলের চূড়ায় মোহনবাগান

দ্বিতীয়ার্ধেও অ্যারোজ ডিফেন্সে ক্রমাগত চাপ বাড়াতে থাকেন বাবা দিওয়ারা-রা। 

Updated By: Jan 10, 2020, 08:27 AM IST
I LEAGUE 2019-20: টানা চার ম্যাচে জয়, আই লিগে টেবিলের চূড়ায় মোহনবাগান

নিজস্ব প্রতিবেদন : ড্যানিয়েল সাইরাসের গোলে অ্যারোজকে হারাল মোহনবাগান। আই লিগে টানা চার ম্যাচে জয় ভিকুনা ব্রিগেডের। কল্যাণীতে জিতে চার্চিলকে সরিয়ে আই লিগের শীর্ষে চলে এল সবুজ মেরুন ব্রিগেড। ভূস্বর্গে কঠিন পরিস্থিতিতে জিতে ঘরের মাঠে নেমেছিলেন ফ্রান গঞ্জালেসরা। খেলার শুরু থেকেই ম্যাচের রাশ ছিল বেইটিয়াদের হাতে। ১৮ মিনিটে বক্সের বাইরে থেকে দুরন্ত শটে গোল মোহনবাগানকে এগিয়ে দেন ড্যানিয়েল সাইরাস। কিছুক্ষণের মধ্যেই স্কোরালইন দুই-শূন্য করতে পারতেনন সুহের। কেরালার স্ট্রাইকারের শট দুরন্ত দক্ষতায় বাঁচান অ্যারোজ গোলকিপার। 

দ্বিতীয়ার্ধেও অ্যারোজ ডিফেন্সে ক্রমাগত চাপ বাড়াতে থাকেন বাবা দিওয়ারা-রা। বেইটিয়ার কর্ণার থেকে নেওয়া মোরান্তের হেড ক্রশপিসে গেলে ফেরে। গোলের সহজ সুযোগ নষ্ট করেন দিওয়ারা। সেলেগালের স্ট্রাইকারের একটা গোলও অফসাইডের কারণে বাতিল হয়। ফলে বাকি সময়ে আর গোলসংখ্যা বাড়াতে পারেনি ভিকুনা ব্রিগেড। ছয় ম্যাচে তেরো পয়েন্ট পেয়ে এই মুহুর্তে সবার আগে ভিকুনার দল।

আরও পড়ুন-  ভ্যালেন্সিয়াকে হারিয়ে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে রিয়াল মাদ্রিদ

ম্যাচ শেষে সাইরাস বলে গেলেন, এটাই তাঁর কেরিয়ারে সেরা গোল।  জাতীয় দলে তাঁর সঙ্গে খেলা এক সতীর্থ গাড়ি দুর্ঘনায় প্রাণ হারিয়েছেন কিছুদিন আগে। এদিনের গোল সাইরাস তাঁকে উত্সর্গ করে গেলেন।

.