বাগানের লিগ জয়ের অঙ্ক ভাগ্যের ওপর ছাড়ছেন শঙ্কর

  মাঝপথে সঞ্জয় সেনের হাত থেকে দায়িত্ব নিয়ে বাগানের আই লিগ অভিযানে নেমেছিলেন শঙ্কর। গত এক সপ্তাহে লিগ জয়ের জোরালো দাবিদার হয়ে উঠেছে শঙ্করের মোহনবাগান। বৃহস্পতিবার কোঝিকোড়ে লিগের শেষ ম্যাচে মোহনবাগানের সামনে গোকুলাম এফসি।   

Updated By: Mar 7, 2018, 08:31 PM IST
বাগানের লিগ জয়ের অঙ্ক ভাগ্যের ওপর ছাড়ছেন শঙ্কর

ওয়েব ডেস্ক :  মাঝপথে সঞ্জয় সেনের হাত থেকে দায়িত্ব নিয়ে বাগানের আই লিগ অভিযানে নেমেছিলেন শঙ্কর। গত এক সপ্তাহে লিগ জয়ের জোরালো দাবিদার হয়ে উঠেছে শঙ্করের মোহনবাগান। বৃহস্পতিবার কোঝিকোড়ে লিগের শেষ ম্যাচে মোহনবাগানের সামনে গোকুলাম এফসি।   

১৭ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে লিগের টেবিলে ৩ নম্বরে মোহনবাগান। লিগ জয়ের কঠিন অঙ্কের সমীকরণে শেষ তিনটি অ্যাওয়ে ম্যাচে জেতা মোহনবাগানের সামনে গোকুলামের বিরুদ্ধে জেতা ছাড়া অন্য কোনও উপায় নেই। সঙ্গে অবশ্যই তাকিয়ে থাকতে হবে মিনার্ভা-চার্চিল এবং ইস্টবেঙ্গল-নেরোকা ম্যাচের দিকেও।

আরও পড়ুন- বন্ধু সোনির জন্য আই লিগ জিততে চান ফ্যাবিয়ান

রবিবারই কেরল পৌঁছে গিয়েছে মোহনবাগান দল। এই ক'দিন চুটিয়ে অনুশীলন করেছেন ডিকা,ওয়াটসনরা। মোহনবাগান কোচ শঙ্করলালের ফোকাসে গোকুলামের বিরুদ্ধে জেতা ছাড়া আর কোনও অঙ্ক নেই। বাকি তিনি ভাগ্যের ওপর ছেড়ে দিচ্ছেন। বুধবার সাংবাদিক সম্মেলনে এসে বাগান কোচ বলেন, "আগের তিনটি অ্যাওয়ে ম্যাচের তুলনায় আগামিকালের ম্যাচ আরও কঠিন। কারণ, গোকুলাম দুরন্ত ফুটবল খেলছে। তার ওপর দুপুরে ম্যাচ। কেরলের গরম এবং আর্দ্র আবহাওয়া একটা বড় ফ্যাক্টর হতে পারে। আমাদের আগামিকালের ম্যাচ জিততেই হবে, বাকিটা ভাগ্যের ওপর ... "

আরও পড়ুন- সেঞ্চুরি করে সচিন-আমলাদের দলে গেইল

গোকুলামের বিরুদ্ধে দলের লেফট ব্যাক রিকিকে পাবেন না শঙ্করলাল। বুধবার ইএমএস কর্পোরেশন মাঠে অনুশীলন করে গোটা দল।  গোকুলামের বিরুদ্ধে ঘরের মাঠে হারের বদলা শেষ ম্যাচে জিতে সুদে-আসলে তুলে নিতে মরিয়া সবুজ-মেরুন ব্রিগেড। জয় দিয়েই আই লিগ অভিযান শেষ করতে চান শঙ্কর। আর তাতে যদি আই লিগ ট্রফি আসে তাহলে তো সোনায় সোহাগা। 

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়

.