বাগানে ব্যারেটো নেই, তবু যেন আছেন!

আইলিগের কক্ষপথ থেকে অনেকদূরে তিনি। কিন্তু না থেকেও যেন আছেন দারুণভাবে। ফেডকাপ ও আইলিগের প্রথম ম্যাচে ব্যর্থতার পর সমর্থকদের মধ্যে শোনা গিয়েছিল একটা গুঞ্জন। স্ট্যানলির জায়গায় ব্যারেটো থাকলেই ভাল হত! বৃহস্পতিবার যুবভারতীতে ওডাফারা মাঠ ছাড়ার পর অনুশীলন করতে ঢোকে ভবানীপুর। ব্যারেটোকে দেখেই স্টেডিয়াম ছাড়ার আগে দেখা করে যান ওডাফা।

Updated By: Oct 11, 2012, 08:20 PM IST

আইলিগের কক্ষপথ থেকে অনেকদূরে তিনি। কিন্তু না থেকেও যেন আছেন দারুণভাবে। ফেড কাপ ও আই লিগের প্রথম ম্যাচে ব্যর্থতার পর সমর্থকদের মধ্যে শোনা গিয়েছিল একটা গুঞ্জন। স্ট্যানলির জায়গায় ব্যারেটো থাকলেই ভাল হত! বৃহস্পতিবার যুবভারতীতে ওডাফারা মাঠ ছাড়ার পর অনুশীলন করতে ঢোকে ভবানীপুর। ব্যারেটোকে দেখেই স্টেডিয়াম ছাড়ার আগে দেখা করে যান ওডাফা। পুরানো সতীর্থর সঙ্গে আড্ডা। কিং কোবরাকে অভিনন্দন জানালেন সবুজ-তোতা।
  
মোহনবাগানের এই প্রাণান্তকর পরিস্থিতিতে বরাবরের ভরসার নাম ছিল ব্যারেটো। প্রাক্তন হয়ে যাওয়া ব্রাজিলীয় দেখছেন ডুবন্ত নৌকাকে। এবার আর কিছু করার নেই! কিন্তু বারবার যার জাদুকাঠির ছোঁয়ায় মোহনবাগান ফিরে এসেছে বিপদ থেকে, অনুশীলন শেষে তাঁর হাত ছুয়ে গেলেন কাশ্যপও। দেখা যাক ব্যারেটোর ছোঁয়ায় তাঁর দুঃসময় কাটে কিনা।

.