জয়ের হ্যাটট্রিক বাগানের

আই লিগের শুরুতেই চ্যাম্পিয়নদের মত দেখাচ্ছে মোহনবাগান। টানা তিন ম্যাচে জয়। সঙ্গে তিন স্ট্রাইকার ডাফি, বলবন্ত আর জেজের গোল পেয়ে যাওয়া। একরাশ স্বস্তি নিয়ে জোড়া অ্যাওয়ে ম্যাচ খেলতে যাচ্ছে মোহনবাগান। তবে অ্যাওয়ে চ্যালেঞ্জে নামার আগে সতর্ক বাগান কোচ। অভিজ্ঞ বাগান কোচ ভাল মতই জানেন যে চেন্নাই আর পুণেতে ভাল ফল করতে না পারলে, ঘরের মাঠে জয়ের হ্যাটট্রিকের কোনও মূল্য থাকবে না। তাই অ্যাওয়ে ম্যাচগুলো থেকেও ছয় পয়েন্টই টার্গেট করছেন বাগান কোচ।

Updated By: Jan 19, 2017, 09:45 AM IST
জয়ের হ্যাটট্রিক বাগানের

ব্যুরো: আই লিগের শুরুতেই চ্যাম্পিয়নদের মত দেখাচ্ছে মোহনবাগান। টানা তিন ম্যাচে জয়। সঙ্গে তিন স্ট্রাইকার ডাফি, বলবন্ত আর জেজের গোল পেয়ে যাওয়া। একরাশ স্বস্তি নিয়ে জোড়া অ্যাওয়ে ম্যাচ খেলতে যাচ্ছে মোহনবাগান। তবে অ্যাওয়ে চ্যালেঞ্জে নামার আগে সতর্ক বাগান কোচ। অভিজ্ঞ বাগান কোচ ভাল মতই জানেন যে চেন্নাই আর পুণেতে ভাল ফল করতে না পারলে, ঘরের মাঠে জয়ের হ্যাটট্রিকের কোনও মূল্য থাকবে না। তাই অ্যাওয়ে ম্যাচগুলো থেকেও ছয় পয়েন্টই টার্গেট করছেন বাগান কোচ।

 

প্রথম ম্যাচে গোল পেয়েছেন বলবন্ত। মঙ্গলবার প্রথমবার নেমে জোড়া গোল করেছেন জেজে। গোলের মধ্যে রয়েছেন ডাফিও। তাই চেন্নাই ম্যাচে কোন দুজন স্ট্রাইকারকে দিয়ে শুরু করবেন,তা বাছতে চুল ছিঁড়তে হতে পারে বাগান কোচকে। তবে একটাকে সমস্যা হিসাবে না দেখে জেজে-বলবন্তদের মধ্যে এই সুস্থ প্রতিযোগিতাকে পজিটিভ দিক হিসাবেই দেখছেন আই লিগ জয়ী কোচ।

.