বেতন না পেয়ে ক্ষোভ আই লিগ জয়ী মোহনবাগান ফুটবলারদের

বাগানের স্বদেশি ফুটবলারদের তিন মাসের আর বিদেশি ফুটবলারদের দু'মাসের বেতন বাকি।

Updated By: May 13, 2020, 12:39 PM IST
বেতন না পেয়ে ক্ষোভ আই লিগ জয়ী মোহনবাগান ফুটবলারদের

নিজস্ব প্রতিবেদন:  ইষ্টবেঙ্গলের পর মোহনবাগান। এবার ফুটবলারদের বেতন সমস্যা আই লিগজয়ী বাগানে। লকডাউনের জন্য নাকি আটকে গেছে ফুটবলারদের বেতন। আই লিগ এনে দেওয়ার পরও বেতন আটকে যাওয়ায় বেজায় বিপাকে মোহনবাগান কর্তারা।

বাগানের স্বদেশি ফুটবলারদের তিন মাসের আর বিদেশি ফুটবলারদের দু'মাসের বেতন বাকি। ইতিমধ্যে বকেয়া বেতন চেয়ে ক্লাব কর্তৃপক্ষকে একটি খোলা চিঠি লিখেছেন ফুটবলাররা। সেই চিঠি কার্যত হুমকির সমান। আগামী ১৫মে-র মধ্যে অন্তত একমাসের বেতন মিটিয়ে দেওয়ার দাবি করেছেন ফুটবলাররা। এখানেই শেষ নয় বকেয়া বেতন মেটানোর সময়সীমা বেঁধে দিয়েছেন ফুটবলাররা। সেই সঙ্গে শীঘ্রই সমস্যার সমাধান না হলে ফেডারেশনের যাওয়ার হুমকি দিয়েছেন আই লিগ জয়ী ফুটবলাররা।

 

দু'মাসের বেতন না  নিয়েই দেশে ফিরে গেছেন সবুজ-মেরুনের বিদেশি ফুটবলাররা। তাঁদের কাছে কী বার্তা গেল শতাব্দী প্রাচীন ক্লাব সম্পর্কে। এই প্রশ্নে ক্লাবের শীর্ষ কর্তা সৃঞ্জয় বোস জানান, " আমরা সমস্ত ফুটবলারদের বকেয়া মিটিয়ে দেব। লকডাউনের জন্য আমাদের লেন-দেন আটকে গেছে। মুম্বই আর দিল্লিতে আমাদের যে সব স্পনসর আছে তারা লকডাউনের জেরে লেনদেন করতে সমস্যায় পড়েছে। তাই সমস্যা হচ্ছে। একটু ধৈর্য্য ধরতে বলেছি। লকডাউন  উঠলেই ফুটবলারদের বকেয়া মিটিয়ে দেব। যেখানে এই পরিস্থিতিতে বিশ্বের তাবড় তাবড় ক্লাবগুলো  ফুটবলারদের পারিশ্রমিক কেটে নিচ্ছে সেখানে আমরা এটা করছি না।" হাতে টাকা এলেই কথা মতো আই লিগ জয়ের ইনসেনটিভ-ও  ফুটবলারদের দেওয়া হবে বলে জানিয়েছেন সৃঞ্জয় বোস।

আরও পড়ুন - আই লিগ ক্লাবদের বৈঠকে ইস্টবেঙ্গল! লাল-হলুদের ভবিষ্যৎ নিয়ে জল্পনা তুঙ্গে

.