১৭ মে নেতাজি ইন্ডোরে হচ্ছে মোহনবাগানের নির্বাচন

আগামী ১৭ মে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে হতে চলেছে মোহনবাগানের বহু চর্চিত নির্বাচন। সোমবার ছিল ক্লাব নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। নির্ধারিত সময়ের মধ্যে চিঠি দিয়ে বিরোধী শিবিরের তিন তৃণমূলনেতা শোভনদেব চ্যাটার্জি,অশোক ঘোষ আর সজল ঘোষ মনোনয়ন প্রত্যাহার করে নেন।

Updated By: Apr 27, 2015, 09:25 PM IST

ওয়েব ডেস্ক: আগামী ১৭ মে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে হতে চলেছে মোহনবাগানের বহু চর্চিত নির্বাচন। সোমবার ছিল ক্লাব নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন। নির্ধারিত সময়ের মধ্যে চিঠি দিয়ে বিরোধী শিবিরের তিন তৃণমূলনেতা শোভনদেব চ্যাটার্জি,অশোক ঘোষ আর সজল ঘোষ মনোনয়ন প্রত্যাহার করে নেন।

বিরোধী শিবিরের মুখ সুব্রত ভট্টাচার্য সোমবার বিকেলে ক্লাবে এসে ভুয়ো ভোটারের অভিযোগ তুললেও,তাদের  কাছে এই নিয়ে কোনও লিখিত অভিযোগ জমা পড়েনি বলে জানায় ক্লাবের নির্বাচনী বোর্ড।

সকাল নটা থেকে বিকেল চারটে পর্যন্ত ভোটগ্রহণ চলবে। সতেরো তারিখই ভোটের ফলাফল ঘোষিত হবে। মুম্বই এফ সি ম্যাচের আগে ধাক্কা মোহনবাগান শিবিরে। কার্ড সমস্যার কারণে কুপারেজে এই ম্যাচেও খেলতে পারবেন না তারকা  স্ট্রাইকার বলবন্ত সিং। রয়্যাল ম্যাচে রেফারিকে গালিগালাজ করায় লালকার্ড দেখতে হয়েছিল বলবন্তকে। তারপর ফেডারেশন শোকজও করে তাঁকে।

শেষপর্যন্ত ফেডারেশনের শৃঙ্খলারক্ষা কমিটি বলবন্তকে দুম্যাচের জন্য নির্বাসিত করার সিদ্ধান্ত নেয়। ফলে মুম্বই এফ সি ম্যাচেও বলবন্তকে পাবেন না সঞ্জয় সেন। এদিকে বিদেশি লিগের ছোঁয়া এবার আই লিগে। রেফারি কোনও শাস্তি না দিলেও ভিডিও দেখে ডেম্পোর মিডফিল্ডার জুয়েল রাজাকে দুম্যাচ নির্বাসিত আর পঞ্চাশ হাজার টাকা জরিমানা করল ফেডারেশন। ম্যাচে বিপক্ষ গোলকিপারকে ঘুসি মারলেও তা দেখতে পাননি রেফারি। পরে ম্যাচের ভিডিও দেখে জুয়েলকে শাস্তি দিল এআইএফএফ।

.