Mohammedan Sporting, Durand Cup 2022 : 'তিনে তিন'! ডুরান্ডে সাদা-কালো ঝড়, কোয়ার্টারে মহামেডান

ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal) ও এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan FC) যে টুর্নামেন্টে জয়ের মুখ দেখতে হিমশিম খেয়েছে। সেখানে বিশ্বের তৃতীয় প্রাচীন ও এশিয়ার প্রাচীনতম টুর্নামেন্টে সাদা-কালো ব্রিগেড ঝড় তুলেছে। 

Updated By: Aug 27, 2022, 11:45 PM IST
Mohammedan Sporting, Durand Cup 2022 : 'তিনে তিন'! ডুরান্ডে সাদা-কালো ঝড়, কোয়ার্টারে মহামেডান
অপ্রতিরোধ্য সাদা-কালো ব্রিগেড

মহামেডান স্পোর্টিং ২  (ওসমানে ৩৩', রাহুল পাসোয়ান ৮৭')
ইন্ডিয়ান এয়ার ফোর্স  ০

 

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: শহর কলকাতা যখন ইস্ট-মোহন (Emami East Bengal vs ATK Mohun Bagan FC) ডার্বি জ্বরে ফুটছে, ঠিক তখনই মহামেডান স্পোর্টিং (Mohammedan Sporting Club) ক্লাব দুরন্ত ফুটবল খেলে পৌঁছে গেল ডুরান্ড কাপের (Durand Cup 2022) নক-আউটে। ইমামি ইস্টবেঙ্গল (Emami East Bengal) ও এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan FC) যে টুর্নামেন্টে জয়ের মুখ দেখতে হিমশিম খেয়েছে। সেখানে বিশ্বের তৃতীয় প্রাচীন ও এশিয়ার প্রাচীনতম টুর্নামেন্টে সাদা-কালো ব্রিগেড ঝড় তুলেছে। একের পর এক প্রতিপক্ষকে বলে বলে উড়িয়ে দিয়েছে আন্দ্রে চেরনিশভের শিষ্যরা। গোয়া-জামশেদপুরের পরপর 'ব্ল্যাক প্যান্থার্স' ২-০ গোলে উড়িয়ে দিল ভারতীয় বায়ুসেনাকে। 'তিনে তিন' করে রেড রোডের ধারের ক্লাবটি চলে গেল ডুরান্ডের কোয়ার্টার ফাইনালে। 

আরও পড়ুনDerby, Durand Cup 2022 : মেগা ডার্বিতে মাঠে ঢুকতে হলে কোন কোন নিয়ম মানতে হবে? জেনে নিন

শনিবার অর্থাৎ আজ কিশোর ভারতী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল মহামেডান-ইন্ডিয়ান এয়ার ফোর্স। মহামেডান এদিন যখন প্রথম গোলের স্বাদ পায়, তখন ম্যাচের বয়স ৩৩ মিনিট। জানাইজেরিয়ার স্ট্রাইকার ওসমানে হেডে গোল করে দলকে এগিয়ে দেন। বিরতিতে ১-০ এগিয়েই মাঠ ছাড়ে মহামেডান। দ্বিতীয়ার্ধে মহামেডানের দ্বিতীয় গোলটি করেন পাসোয়ান। ৮৭ মিনিটে তিনি দলকে এগিয়ে দেন। মহামেডানের সঙ্গে এখনও বেঙ্গালুরু এফসির ম্যাচ রয়েছে। সুনীল ছেত্রী এবং রয় কৃষ্ণারাও আগুনে ফুটবল খেলছেন। ২ সেপ্টেম্বর মহামেডান খেলবে বেঙ্গালুরুর বিরুদ্ধে। এই ম্য়াচের পরেই গ্রুপের মগডালে থাকছে কারা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

 

 

.