শামির বিরুদ্ধে এবার বয়স ভাঁড়ানোর অভিযোগ তুললেন হাসিন

ভারতীয় পেসার মহম্মদ শামির ড্রাইভিং লাইসেন্সের ছবি ফেসবুকে পোস্ট করে বয়স গোপনের অভিযোগ তুললেন হাসিন।

Updated By: Apr 28, 2018, 05:14 PM IST
শামির বিরুদ্ধে এবার বয়স ভাঁড়ানোর অভিযোগ তুললেন হাসিন

নিজস্ব প্রতিবেদন : আবার নতুন অভিযোগ। মহম্মদ শামির বিরুদ্ধে অভিযোগ যেন শেষই হচ্ছে না হাসিন জাহাঁর। এবার শামির বিরুদ্ধে বয়স ভাঁড়ানোর অভিযোগ তুলে বোর্ডের দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন হাসিন।

আরও পড়ুন- এশিয়ান ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতলেন সাইনা-প্রণয়

ভারতীয় পেসার মহম্মদ শামির ড্রাইভিং লাইসেন্সের ছবি ফেসবুকে পোস্ট করে বয়স গোপনের অভিযোগ তুললেন হাসিন। ভারতীয় ক্রিকেট বোর্ডে নিজের জন্মতারিখ ৩ সেপ্টেম্বর ১৯৯০ বলে জানিয়েছেন শামি। কিন্তু হাসিনের পোস্ট করা ড্রাইভিং লাইসেন্সে দেখা যাচ্ছে শামির জন্মতারিখ ৫ মে ১৯৮২। অর্থাত্ ড্রাইভিং লাইসেন্স অনুযায়ী শামির বর্তমান বয়স ৩৬ বছর, কিন্তু বিসিসিআই-র হিসেব অনুযায়ী আবার শামির বয়স ২৭ বছর। ফলে হাসিনের অভিযোগ, বয়স গোপন করে ভারতীয় দলে ঢুকেছেন শামি।  

ফেসবুক পোস্টে মহম্মদ শামির ড্রাইভিং লাইসেন্সের ছবি পোস্ট করে হাসিন লেখেন, "বন্ধুরা এই হল শামির আসল বয়স। ও একটা জাল পরিচয়পত্র তৈরি করে ওর জন্ম সাল ১৯৯০ দেখিয়েছে। সিএবি ও বিসিসিআইকে বোকা বানিয়ে জাল সার্টিফিকেট তৈরি করে অনূর্ধ্ব ২২ দলে সুযোগ পেয়েছিল।" পরে অবশ্য ফেসবুক পোস্টটি ডিলিটও করে দেন হাসিন। প্রসঙ্গত শামির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, বিবাহ বহির্ভূত সম্পর্ক, বধূ নির্যাতন, ধর্ষণ, খুনের চেষ্টা-সহ একাধিক অভিযোগ তুলে আদালতে মামলা করেছেন হাসিন জাহাঁ।   

 

.