আজাহারউদ্দিনের মনোনয়ন পত্র বাতিল করে দেওয়া হল

প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহম্মদ আজাহারউদ্দিন বড় সাধ করে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির জন্য নিজের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। লোধা কমিশনের ভিত্তিতে সুপ্রিম কোর্ট নির্দেশ দেয়। তারপরেই হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির পদ থেকে পদত্যাগ করেন আর এক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর্শাদ আয়ুব। তারপরই আজাহার ভেবেছিলেন, হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি হওয়ার জন্য এটাই তাঁর সামনে সেরা সূযোগ।

Updated By: Jan 14, 2017, 02:35 PM IST
আজাহারউদ্দিনের মনোনয়ন পত্র বাতিল করে দেওয়া হল

ওয়েব ডেস্ক: প্রাক্তন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক মহম্মদ আজাহারউদ্দিন বড় সাধ করে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির জন্য নিজের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। লোধা কমিশনের ভিত্তিতে সুপ্রিম কোর্ট নির্দেশ দেয়। তারপরেই হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতির পদ থেকে পদত্যাগ করেন আর এক প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আর্শাদ আয়ুব। তারপরই আজাহার ভেবেছিলেন, হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি হওয়ার জন্য এটাই তাঁর সামনে সেরা সূযোগ।

আরও পড়ুন ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচের আগে অন্য ভূমিকায় ধোনি

কিন্তু আজাহারউদ্দিনের সেই মনোনয়নপত্র খারিজ করে দিলেন রিটার্নিং অফিসার কে রাজীব রেড্ডি। আজাহারের মনোনয়নপত্র নাকি খুব একটা সন্তুষ্টজনক ছিল না। এই খবরে স্বাভাবিকভাবে হতাশ হয়েছেন দেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক। এখন দেখার জল কোন দিকে গড়ায় আর শেষ পর্যন্ত হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি পদে কে বসেন।

আরও পড়ুন  সিন্ধুর টাকা পাওয়ার বহর শুনে মারিনের চোখ কপালে উঠে গিয়েছে!

.