Mino Raiola: প্রয়াত পোগবা-ইব্রাহিভোমিচ-হালান্ডদের সুপার এজেন্ট রাইওলা

আর্লিং হালান্ড (Erling Haaland), জালাটন ইব্রাহিভোমিচ (Zlatan Ibrahimovic), পল পোগবা (Paul Pogba),  ডি লাইট (Matthijs de Ligt), জিয়ানলুইজি ডোনারুমাদের (Gianluigi Donnarumma) এজেন্ট ছিলেন তিনি।

Updated By: Apr 30, 2022, 09:07 PM IST
Mino Raiola: প্রয়াত পোগবা-ইব্রাহিভোমিচ-হালান্ডদের সুপার এজেন্ট রাইওলা
প্রয়াত মিনো রাইওলা

নিজস্ব প্রতিবেদন: প্রয়াত মিনো রাইওলা (Mino Raiola Dies)। বিশ্ব ফুটবলের অন্যতম হাই প্রোফাইল এজেন্ট ৫৪ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন। শনিবার রাইওলার পরিবারের পক্ষ থেকে এই খবর জানানো হয়েছে।গত বৃহস্পতিবার রাইওলার মৃত্যুর খবর দাবানলের মতো ছড়িয়ে পড়েছিল চারদিকে। এমনকী রাইওলা নিজে টুইট করে জানিয়ে ছিলেন যে, তিনি জীবত আছেন। কিন্তু এদিন রাইওলারে পরিবারের পক্ষ থেকে এদিন বলা হয়েছে, "অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা যত্নশীল ও অসাধারণ ফুটবল এজেন্টের মৃত্যুর খবর জানাচ্ছি। মিনো শেষপর্যন্ত লড়াই করেছে। যেভাবে ও প্লেয়ারদের জন্য লড়াই করেছে। মিনো আমাদের গর্বিত করেছে। কিন্তু আমরা তা উপলব্ধি করতে পারিনি। মিনো ওর কাজের মধ্যে দিয়ে বহু মানুষের জীবন ছুঁয়ে গিয়েছে। আধুনিক ফুটবলের নতুন ইতিহাস লিখেছে। ওর উপস্থিতির অভাব আজীবন অনুভব করব আমরা।" 

গত জানুয়ারি থেকেই গুরুতর অসুস্থ ছিলেন রাইওলা। মিলানের এক হাসপাতালে জটিল অস্ত্রোপচার হয় তাঁর।  এরপর থেকেই নিজের বাড়িতে বিশ্রামে ছিলেন রাইওলা। আর্লিং হালান্ড (Erling Haaland), জালাটন ইব্রাহিভোমিচ (Zlatan Ibrahimovic), পল পোগবা (Paul Pogba),  ডি লাইট (Matthijs de Ligt), জিয়ানলুইজি ডোনারুমা (Gianluigi Donnarumma), জেসে লিনগার্ড (Jesse Lingard), মাতুইদি (Blaise Matuidi), মারিও বালোতেলি (Mario Balotelli), হারভিং লোজানোর ( Hirving Lozano) মতো বিশ্ববন্দিত ফুটবলারদের এজেন্ট ছিলেন রাইওলা। ফোর্বস জানিয়েছিল, ফুটবল তারকাদের এজেন্ট হিসেবে গত বছর ৬ কোটি ২০ লাখ পাউন্ড আয় করেছিলেন রাইওলা।

আরও পড়ুন: IPL 2022, GT vs RCB: মিলার-তেওয়াটিয়ার ব্যাটে জিতল গুজরাত, রানে ফিরলেন কোহলি

আরও পড়ুন: MS Dhoni: ফের অধিনায়ক ধোনি! দায়িত্ব ছাড়লেন জাদেজা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

Tags:
.