Milkha Singh স্থিতিশীল, দয়া করে গুজব ছড়াবেন না: Kiren Rijiju

করোনাক্রান্ত (Covid-19) হয়ে গত মাসে মোহালির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন মিলখা।

Updated By: Jun 5, 2021, 06:12 PM IST
Milkha Singh স্থিতিশীল, দয়া করে গুজব ছড়াবেন না: Kiren Rijiju

নিজস্ব প্রতিবেদন: মিলখা সিং (Milkha Singh) আগের থেকে ভাল আছেন। দেশের কিংবদন্তি অ্যাথলিটের অবস্থা স্থিতিশীল। এমনটাই জানালেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজু (Kiren Rijiju)। এর পাশাপাশি তিনি এও জানিয়ে দিলেন যে, প্রাক্তন অলিম্পিয়ানের স্বাস্থ্যের ব্যাপারে কেউ যেন গুজব না রটায়। রিজিজু শনিবার টুইটারে লেখেন, "কিংবদন্তি অ্যাথলিট ও দেশের গর্ব মিলখা সিংজিকে নিয়ে দয়া করে কোনও ভুয়ো খবর পরিবেশন করবেন না, গুজব ছড়াবেন না। ওঁর অবস্থা স্থিতিশীল। হাত জোড় করে ওঁর দ্রুত আরোগ্য কামনা করুন।" 

করোনাক্রান্ত (Covid-19) হয়ে গত মাসে মোহালির এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন মিলখা। সুস্থ হয়ে বাড়িও ফিরে এসেছিলেন ৯১ বছরের প্রাক্তন দৌড়বিদ, কিন্তু হাসপাতাল থেকে ছাড়া পাওযার চারদিনের মধ্যে ফের একবার তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। মিলখার শরীরে অক্সিজেনের মাত্রা ওঠা-নামা করায় প্রাক্তন অলিম্পিয়ানকে গত বৃহস্পতিবার ফের তাঁকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। চণ্ডীগড়ের পিজিআইএমইআর (PGIMER)-এর আইসিইউ-তে আছেন মিলখা। মিলখার স্বাস্থ্যের খোঁজ নিতে স্বয়ং দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও (PM Modi) ফোন করেছিলেন তাঁকে।

আরও পড়ুন: অসুস্থ Milkha র স্বাস্থ্যের খবর নিতে তাঁকে ফোন করলেন Modi

মিলখার হাসপাতালের ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে রয়েছে। হুইল চেয়ারে রয়েছেন তিনি। শনিবার পিজিআইএমইআর-এর সরকারি মুখপাত্র অধ্যাপক অশোক কুমার বলেন, “ফ্লাইং শিখ শ্রী মিলখা সিংজি করোনায় অসুস্থ হয়ে গত ৩ জুন থেকে পিজিআইএমইআর-এর এনএইচই ব্লকের আইসিইউ-তে ভর্তি আছেন। সব মেডিক্যাল প্যারামিটার বিশ্লেষণ করে বলা যায়, উনি গতকালের থেকে সুস্থ আছেন।" অন্যদিকে মিলখার স্ত্রী নির্মল কৌর করোনাক্রান্ত হয়ে মোহালির হাসপাতালেই ভর্তি আছেন, যেখানে আগে মিলখা ছিলেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.