ফের অসুস্থ Milkha Singh! হঠাৎ করে জ্বর, কমলো অক্সিজেনের মাত্রা

ট্র্যাক অ্যান্ড ফিল্ডের কিংবদন্তি মিলখা চারবারের এশিয়াড সোনা জয়ী দৌড়বিদ। 

Updated By: Jun 18, 2021, 04:54 PM IST
ফের অসুস্থ Milkha Singh! হঠাৎ করে জ্বর, কমলো অক্সিজেনের মাত্রা

নিজস্ব প্রতিবেদন: কোভিডকে (COVID-19) হারিয়ে সুস্থ হওয়ার ট্র্যাকে নেমেও বারবার পিছিয়ে পড়ছেন মিলখা সিং (Milkha Singh)। ৯১ বছরের প্রাক্তন কিংবদন্তি দৌড়বিদের শারীরিক অবস্থার ফের অবনতি হলো। আচমকাই জ্বরে পড়লেন মিলখা এবং তাঁর শরীরে অক্সিজেনের মাত্রা আবারও কমল। শুক্রবার এমনটাই যাচ্ছে সূত্র মারফত। 

দু'দিন আগেই মিলখাকে চণ্ডীগড়ের পিজিআইএমইআর-এর (PGIMER) কোভিড আইসিইউ থেকে সাধারণ আইসিইউ-তে স্থানান্তরিত করা হয়েছে। কিন্তু এখন আবার মিলখার শরীরটা তাঁর সঙ্গ দিচ্ছে না। সূত্র জানাচ্ছে, মিলখার শরীর গতকাল সন্ধ্যা পর্যন্তও ঠিক ছিল। কিন্তু গভীর রাতে তাঁর আচমকাই জ্বর আশে ও তাঁর সঙ্গে রক্তে অক্সিজেনের মাত্রা কমতে শুরু করে। মিলখার অবস্থা স্থিতিশীল নয়। যদিও হাসপাতালের তরফে এখনও কোনও বিবৃতি পাওয়া যায়নি মিলখার স্বাস্থ্যের ব্যাপারে।

আরও পড়ুন: UEFA EURO 2020: হৃদরোগের পর বিপদের আশঙ্কা, Eriksen-র শরীরে বসছে বিশেষ যন্ত্র

ট্র্যাক অ্যান্ড ফিল্ডের কিংবদন্তি মিলখা চারবারের এশিয়াড সোনা জয়ী দৌড়বিদ। ১৯৬০ সালে রোম অলিম্পিক্সে ৪০০ মিটার ফাইনালে তিনি চার নম্বরে শেষ করেছিলেন। অন্যদিকে মিলখার স্ত্রী নির্মল কৌর কিছুদিন আগেই করোনাক্রান্ত হয়ে মারা যান। মিলখার মেয়ে মোনা সিং নিজে ডাক্তার। বাবার ওপর তিনি আলাদা করে নজর রাখছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.