COVID-19: এখন স্থিতিশীল Milkha Singh, এবার আক্রান্ত তাঁর স্ত্রী Nirmal Kaur! হাসপাতালের একই ঘরে দু'জন

এবার মিলখার স্ত্রী নির্মল কৌরের করোনা রিপোর্ট পজিটিভ এল। 

Updated By: May 26, 2021, 10:39 PM IST
COVID-19: এখন স্থিতিশীল Milkha Singh, এবার আক্রান্ত তাঁর স্ত্রী Nirmal Kaur! হাসপাতালের একই ঘরে দু'জন

নিজস্ব প্রতিবেদন: করোনাক্রান্ত (COVID-19) হয়ে এহাসপাতালে ভর্তি কিংবদন্তি অ্যাথলিট মিলখা সিং (Milkha Singh)। যদিও তাঁর অবস্থা এখন আগের চেয়ে অনেকটাই স্থিতিশীল। কিন্তু এবার মিলখার স্ত্রী নির্মল কৌরের করোনা রিপোর্ট পজিটিভ এল। তাঁকেও ভর্তি করা হল হাসপাতালে। মিলখা-নির্মল একই হাসপাতালের একই ঘরে রয়েছেন।

হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, “মিলখা সিং অক্সিজেন সাপোর্টেই আছেন। কিন্তু তাঁর অবস্থা স্থিতিশীল। কিন্তু এখনও দুর্বল আছেন তিনি। আমরা চেষ্টা করছি ওঁর খাবারের পরিমাণ বাড়ানোর। আমরা মিলখাকে আইসিইউ থেকে মিলখাকে অন্য একটি ঘরে নিয়ে এসেছি। ওখানেই ওঁর স্ত্রী নির্মল কৌর ভর্তি হয়েছেন কোভিড নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে। দু'জনকেই সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখা হচ্ছে।” 

আরও পড়ুন: আচমকা বন্ধ খাওয়া-দাওয়া, হাসপাতালে ভর্তি করা হল কোভিড আক্রান্ত Milkha Singh-কে

গত বুধবার কোভিড সংক্রমিত হন ৯১ বছরের প্রাক্তন দৌড়বিদ মিলখা। গত সোমবার তাঁকে ভর্তি করা হয় মোহালির এক বেসরকারি হাসপাতালে। তাঁর ছেলে গল্ফার জীভ মিলখা সিং জানান যে আগাম সতর্কতার জন্য মিলখাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। দুর্বলতায় মিলখা খাওয়া-দাওয়া বন্ধ করে দিয়েছিলেন। কিংবদন্তি মিলখা চারবারের এশিয়াড সোনা জয়ী দৌড়বিদ। ১৯৬০ সালে রোম অলিম্পিক্সে ৪০০ মিটার ফাইনালে তিনি চার নম্বরে শেষ করেছিলেন।

.