সুপার কাপের সেমিতে বাগানের হার, ফাইনালে সুনীলরা

সেমিতে 'বাগান বধ' করে সুপার কাপের ফাইনালে পৌঁছল বেঙ্গালুরু। প্রসঙ্গত, শুক্রবার কলিঙ্গ যুদ্ধে ইস্টবেঙ্গলের মুখোমুখি হবে সুনীলের দল।  

Updated By: Apr 17, 2018, 07:06 PM IST
সুপার কাপের সেমিতে বাগানের হার, ফাইনালে সুনীলরা
ছবি- টুইটার

নিজস্ব প্রতিবেদন: সুপার কাপের ফাইনালে ডার্বি দেখার সাধ অপূর্ণই থাকল ফুটবল অনুরাগীদের। সেমিতে হেরে বিদায় নিল মোহনবাগান। ৪-২ গোলে জিতল বেঙ্গালুরু এফসি। হ্যাটট্রিক করে সুনীলদের ফাইনালে তুললেন মিকু। 

বেঙ্গালুরু এফসি-৪  মোহনবাগান-২

আরও পড়ুন- ডুডুর গোলে সুপার কাপের ফাইনালে ইস্টবেঙ্গল 

প্রথমার্ধে ডিপান্ডা ডিকার গোলে মোহনবাগান এগিয়ে থাকলেও দ্বিতীয়ার্ধে স্বপ্নের হ্যাটট্রিক করে বেঙ্গালুরু এফসির হাতে ম্যাচের রাশ তুলে দেন লা লিগা তারকা মিকু। ৬৩ মিনিটে গোল করে প্রথম সমতা ফেরান ভেনিজুয়েলার এই ফুটবলার। তিনি দ্বিতীয় গোলটি করেন ঠিক তার ২ মিনিট পরেই (৬৫ মিনিটে)। এরপর ৮৯ মিনিটে পেনাল্টিতে গোল করে হ্যাটট্রিক করেন মিকু। আর একটি গোল করেন এই মুহূর্তে ভারতের এক নম্বর স্ট্রাইকার সুনীল ছেত্রীও। 

আরও পড়ুন- বিরাটকে ক্রিকেটের রোনাল্ডো বললেন ব্রাভো

উল্লেখ্য, ম্যাচের শেষ মুহূর্তে (৯০+২) মোহনবাগানের হয়ে দ্বিতীয় গোলটি করেন ডিপান্ডা ডিকা। এতে সমতা কমলেও জয় অধরাই থেকেছে মোহনবাগানের। অন্যদিকে সেমিতে 'বাগান বধ' করে সুপার কাপের ফাইনালে পৌঁছল বেঙ্গালুরু। প্রসঙ্গত, শুক্রবার কলিঙ্গ যুদ্ধে ইস্টবেঙ্গলের মুখোমুখি হবে সুনীলের দল।

.