জামাইকাকে হারিয়ে কোপার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল মেক্সিকো

এবারের কোপা আমেরিকায় দুরন্ত মেক্সিকো। জামাইকাকে হারিয়ে কোপার কোয়ার্টার ফাইনালে পৌছে গেল জুয়ান কার্লোস ওসোরিও-র ছেলেরা। ইদানিংকালে স্বপ্নের ফর্মে আছেন জ্যাভিয়ার হার্নান্ডেজরা। টানা দশ ম্যাচ জিতে জামাইকার বিরুদ্ধে খেলতে নেমেছিল মেক্সিকো। সেই ফর্ম জামাইকার বিরুদ্ধেও অব্যাহত রাখল তারা। ম্যাচের আঠেরো মিনিটেই হার্নান্ডেজের গোলে এগিয়ে যায় মেক্সিকো। দেশের সর্বোচ্চ গোলদাতা হওয়ার থেকে এক গোল দূরে ম্যান ইউয়ের প্রাক্তন এই স্ট্রাইকার।

Updated By: Jun 10, 2016, 03:48 PM IST
 জামাইকাকে হারিয়ে কোপার কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল মেক্সিকো

ওয়েব ডেস্ক: এবারের কোপা আমেরিকায় দুরন্ত মেক্সিকো। জামাইকাকে হারিয়ে কোপার কোয়ার্টার ফাইনালে পৌছে গেল জুয়ান কার্লোস ওসোরিও-র ছেলেরা। ইদানিংকালে স্বপ্নের ফর্মে আছেন জ্যাভিয়ার হার্নান্ডেজরা। টানা দশ ম্যাচ জিতে জামাইকার বিরুদ্ধে খেলতে নেমেছিল মেক্সিকো। সেই ফর্ম জামাইকার বিরুদ্ধেও অব্যাহত রাখল তারা। ম্যাচের আঠেরো মিনিটেই হার্নান্ডেজের গোলে এগিয়ে যায় মেক্সিকো। দেশের সর্বোচ্চ গোলদাতা হওয়ার থেকে এক গোল দূরে ম্যান ইউয়ের প্রাক্তন এই স্ট্রাইকার।

খেলার শেষদিকে গোল করে মেক্সিকোর জয় নিশ্চিত করে দেন সুপার সাব অরিবে পেরালতা। মেক্সিকোর দায়িত্ব নেওয়ার পর এখনও হারের মুখ দেখেননি কলম্বিয়ান কোচ জুয়ান কার্লোস ওসোরিও। একইসঙ্গে শেষ একুশ ম্যাচে অপরাজিত তাঁরা। রেকর্ডটা কিন্তু প্রতিযোগিতার অন্য দলগুলোকেও ভাবাচ্ছে।

.