লিগামেন্টে চোট, আট সপ্তাহ মাঠের বাইরে মেসি

আগামী অন্তত সাত- আট সপ্তাহ বিশ্ব ফুটবলে দেখা যাবে না লিওনেল মেসি ম্যাজিক। স্প্যানিশ লা লিগায় লাস পালামাসের বিরুদ্ধে বার্সেলোনার ম্যাচে মেসি বাঁ হাঁটুর লিগামেন্টে চোট পান। বার্সেলোনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় অন্তত ৭-৮ সপ্তাহ খেলতে পারবেন না মেসি। মেসির চোটের খবরে বিপাকে বার্সেলোনা।

Updated By: Sep 27, 2015, 09:08 AM IST
লিগামেন্টে চোট, আট সপ্তাহ মাঠের বাইরে মেসি

ওয়েব ডেস্ক: আগামী অন্তত সাত- আট সপ্তাহ বিশ্ব ফুটবলে দেখা যাবে না লিওনেল মেসি ম্যাজিক। স্প্যানিশ লা লিগায় লাস পালামাসের বিরুদ্ধে বার্সেলোনার ম্যাচে মেসি বাঁ হাঁটুর লিগামেন্টে চোট পান। বার্সেলোনার পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয় অন্তত ৭-৮ সপ্তাহ খেলতে পারবেন না মেসি। মেসির চোটের খবরে বিপাকে বার্সেলোনা।

পাঁচটা লা লিগা ম্যাচ, চ্যাম্পিয়ন্স লিগে ৩টি ম্যাচে নিশ্চিতভাবেই খেলতে পারেবন না বিশ্ব ফুটবলের অন্যতম সেরা এই আর্জেন্টিনিয় ফুটবলার। আগামী ২১ নভেম্বর স্যান্টিয়াগো বার্নাবিউতে স্প্যনিশ লা লিগায় বড় ম্যাচে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে বার্সোলোনা। সেই ম্যাচেও অনিশ্চিত মেসি। তবে আশা করা হচ্ছে ডিসেম্বর থেকে ফের মাঠে ফিরতে পারবেন ফুটবলের মহারাজ।

এদিন, লা পালামাসের বিরুদ্ধে ম্যাচে মাত্র ৪মিনিটের মধ্যেই চোট পান মেসি। কিছুক্ষণ খোঁড়ানোর পর আট মিনিটে মাঠ ছাড়তে বাধ্য হন বার্সার প্রাণভোমরা। শেষ অবধি এই ম্যাচে বার্সিলোনা ২-১ গোলে হারলেও তাদের বড় ক্ষতি হয়ে গেল।

 

.