মেসির শেষ মুহূর্তে ফ্রিক কিক থেকে করা দুরন্ত গোলে মুখ রক্ষা হল বার্সেলোনার

ফের ত্রাতা লিওনেল মেসি। ফুটবলের জাদুকরের শেষ মুহূর্তে ফ্রিক কিক থেকে করা দুরন্ত গোলে মুখ রক্ষা হল বার্সেলোনার। এই নিয়ে কেরিয়ারে ফ্রি কিক থেকে তিরিশটি গোল করা হয়ে গেল তাঁর। কোপা দেল রে হোক অথবা লা লিগা। সময়টা ভাল যাচ্ছে না বার্সেলোনার। কোপায় অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হারের পর লা লিগায় ভিলারিয়ালের কাছে আটকে গেল বার্সা। লা লিগার এই ম্যাচ শেষ এক-এক গোলে।

Updated By: Jan 10, 2017, 08:50 AM IST
 মেসির শেষ মুহূর্তে ফ্রিক কিক থেকে করা দুরন্ত গোলে মুখ রক্ষা হল বার্সেলোনার

ওয়েব ডেস্ক: ফের ত্রাতা লিওনেল মেসি। ফুটবলের জাদুকরের শেষ মুহূর্তে ফ্রিক কিক থেকে করা দুরন্ত গোলে মুখ রক্ষা হল বার্সেলোনার। এই নিয়ে কেরিয়ারে ফ্রি কিক থেকে তিরিশটি গোল করা হয়ে গেল তাঁর। কোপা দেল রে হোক অথবা লা লিগা। সময়টা ভাল যাচ্ছে না বার্সেলোনার। কোপায় অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হারের পর লা লিগায় ভিলারিয়ালের কাছে আটকে গেল বার্সা। লা লিগার এই ম্যাচ শেষ এক-এক গোলে।

আরও পড়ুন দ্য বেস্ট পুরস্কার এই নিয়ে চারবার জিতলেন রোনাল্ডো

প্রথমার্ধে গোলমুখ খুলতে পারেনি দুদলই। দ্বিতীয়ার্ধে অবশ্য ছন্নছাড়া ফুটবলের খেসারত দিতে হয় বার্সেলোনাকে। পঞ্চাশ মিনিটে গোল করে এগিয়ে যায় ভিলারিয়াল। ম্যাচের শেষ লগ্নে ফ্রি কিক থেকে গোল করে দলের হার বাঁচান মেসি।  এই ড্রয়ের পর শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদ থেকে পাঁচ পয়েন্ট পিছিয়ে বার্সা। বলা যেতেই পারে লা লিগায় বেশ চাপে এনরিকের দল।

আরও পড়ুন  এবার বাবা হলেন হয়তো আপনার প্রিয় ক্রিকেটার

.