অভিমানী মেহতাব, দলে জায়গা না পেয়ে ভারতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত

স্টিভেন কনস্ট্যানটাইনের ২৬ জনের দলে জায়গা না পেয়ে কিছুটা অভিমানেই জাতীয় দল থেকে অবসর নিয়েছেন মেহতাব হোসেন। মালয়েশিয়ায় এএফসি কাপ খেলতে গিয়েই জাতীয় দল থেকে অবসরের ভাবনাচিন্তা শুরু করেছিলেন লাল-হলুদের এই মিডিও। ইচ্ছা ছিল নেপালের বিরুদ্ধে  দুটো ম্যাচ খেলেই অবসর নেবেন। কিন্তু চূড়ান্ত দলে জায়গা না পেয়ে সেই ইচ্ছা আর পূরণ করা হয়নি। তবে মেহতাব ফেডারেশনকে চিঠি জানাবেন যে কোনও একটা আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচে অন্তত ১০ মিনিটের জন্য জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে চান তিনি।

Updated By: Mar 4, 2015, 01:06 PM IST
অভিমানী  মেহতাব, দলে জায়গা না পেয়ে ভারতীয় দল থেকে অবসরের সিদ্ধান্ত

ওয়েব ডেস্ক: স্টিভেন কনস্ট্যানটাইনের ২৬ জনের দলে জায়গা না পেয়ে কিছুটা অভিমানেই জাতীয় দল থেকে অবসর নিয়েছেন মেহতাব হোসেন। মালয়েশিয়ায় এএফসি কাপ খেলতে গিয়েই জাতীয় দল থেকে অবসরের ভাবনাচিন্তা শুরু করেছিলেন লাল-হলুদের এই মিডিও। ইচ্ছা ছিল নেপালের বিরুদ্ধে  দুটো ম্যাচ খেলেই অবসর নেবেন। কিন্তু চূড়ান্ত দলে জায়গা না পেয়ে সেই ইচ্ছা আর পূরণ করা হয়নি। তবে মেহতাব ফেডারেশনকে চিঠি জানাবেন যে কোনও একটা আন্তর্জাতিক প্রদর্শনী ম্যাচে অন্তত ১০ মিনিটের জন্য জাতীয় দলের জার্সি গায়ে মাঠে নামতে চান তিনি।

ক্লাবের হয়ে খেলা আরও দীর্ঘায়িত করাও মেহতাবের জাতীয় দল থেকে অবসর নেওয়ার অন্যতম কারণ। তাই আপাতত ইস্টবেঙ্গলের হয়ে ভাল খেলার দিকেই মনোনিবেশ করতে চান তিনি।

 

.