বিশ্বকাপে ডান, বাঁ দু হাতেই ব্যাট করবেন ম্যাক্সওয়েল!

টি২০ বিশ্বকাপের আগে দুরন্ত ফর্মে অস্ট্রেলিয়ার  গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার। রবিবার জোহানেসবার্গের ওয়ান্ডার্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০৪ রান তাড়া করে যে কায়দায় জিতল অসিরা, তাতে টি২০ বিশ্বকাপ শুরুর আগে অক্সিজেন পেয়ে গেলেন স্মিথরা। টি২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে খেলা অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজ এখন ১-১।

Updated By: Mar 7, 2016, 02:49 PM IST
বিশ্বকাপে ডান, বাঁ দু হাতেই ব্যাট করবেন ম্যাক্সওয়েল!

ওয়েব ডেস্ক: টি২০ বিশ্বকাপের আগে দুরন্ত ফর্মে অস্ট্রেলিয়ার  গ্লেন ম্যাক্সওয়েল, ডেভিড ওয়ার্নার। রবিবার জোহানেসবার্গের ওয়ান্ডার্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০৪ রান তাড়া করে যে কায়দায় জিতল অসিরা, তাতে টি২০ বিশ্বকাপ শুরুর আগে অক্সিজেন পেয়ে গেলেন স্মিথরা। টি২০ বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে খেলা অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজ এখন ১-১।

সিরিজের দ্বিতীয় টি২০ ম্যাচে প্রথমে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা তুলেছিল ২০৪ রান। শেষ বলে অস্ট্রেলিয়াকে জয় এনে দেন মিচেল মার্শ। জয়ের কারিগর ওয়ার্নার (৪০ বলে ৭৭ রান) ও ম্যাক্সওয়েল (৪৩ বলে ৭৫ রান)।

জয়ের পর ম্যাক্সওয়েলকে সাংবাদিকরা প্রশ্ন করেন টি২০ বিশ্বকাপের জন্য বিশেষ কী প্রস্তুতি নিচ্ছেন। জবাবে 'ম্যাড ম্যাক্স'ঠাট্টার ছলে বলেন, ''ভাবছি এবার ডান- বাঁ দু হাতেই ব্যাটিং করব। তাতে আরও অনেক বেশি শট খেলতে পারব।''

টি২০ বিশ্বকাপে অস্ট্রেলিয়ার গ্রুপে আছে ভারত, নিউজিল্যান্ড, পাকিস্তান ও একটি কোয়ালিফার দল। অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ ১৮ মার্চ, নিউজিল্যান্ডের বিরুদ্ধে।

.