মহৎ উদ্যোগ Matti'র, ভারতে জলপ্রকল্প নিয়ে তহবিল গড়ছেন লাল-হলুদের জার্মান ফুটবলার

২৬ বছর বসয়ী মাত্তি ঠিক করে ফেলেছেন,  আইএসএলের প্রতি ম্যাচে প্রতি কিলোমিটার দৌড়ানোর জন্য  ১০ ইউরো সেই তহবিলে দান করবেন। 

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Jan 14, 2021, 02:30 PM IST
মহৎ উদ্যোগ Matti'র, ভারতে জলপ্রকল্প নিয়ে তহবিল গড়ছেন লাল-হলুদের জার্মান ফুটবলার
ছবি সৌজন্যে: টুইটার

নিজস্ব প্রতিবেদন : আইএসএলে খেলতে এসে এসসি ইস্টবেঙ্গলকে ট্রফি দেওয়ার জন্যই শুধু দৌড়চ্ছেন না জার্মান মিডফিল্ডার মাত্তি স্টেইনম্যান। ফুটবলের পাশাপাশি এক মহৎ উদ্যোগে দৌড় শুরু করেছেন তিনি। ভারতের জলপ্রকল্প নিয়ে তহবিল গড়ার কাজ শুরু করে দিয়েছেন এসসি ইস্টবেঙ্গলের জার্মান ফুটবলারটি।

 

ভারতের জলপ্রকল্প নিয়ে ইতিমধ্যেই একটি ওয়েবসাইট তৈরি করে ফেলেছেন এসসি ইস্টবেঙ্গলের জার্মান ফুটবলারটি।  নাম দিয়েছেন  #MattiRunsForWater crowd funding campaign।

 

২৬ বছর বসয়ী মাত্তি ঠিক করে ফেলেছেন,  আইএসএলের প্রতি ম্যাচে প্রতি কিলোমিটার দৌড়ানোর জন্য  ১০ ইউরো সেই তহবিলে দান করবেন।  ভারতের পানীয় জলের সমস্যা মেটাতে এই অর্থ তিনি কোথাও দান করবেন না ব্যক্তিগত উদ্যোগে ভারতের কয়েকটি গ্রামে জলপ্রকল্প গড়ে তুলবেন তা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন- বিজ্ঞাপনে Virushka-র সন্তানকে স্বাগত Dairy সংস্থার

জার্মানিতে নিজের শহরে  Viva con Agua-নামে একটি NGO যুক্ত রয়েছে এই মহৎ উদ্যোগের সঙ্গে। এর আগে মাত্তির এই উদ্যোগ ব্যাপক সাড়া ফেলে দিয়েছে নিউ জিল্যান্ডে। ভারতে আইএসএলে খেলতে আসার আগে নিউ জিল্য়ান্ডের ওয়েলিংটন ফোনিক্সে খেলতেন মাত্তি।

আরও পড়ুন- ক্যাপ্টেন Kohli-কে হারালেন অধিনায়ক Imran,পাকিস্তান জুড়ে উৎসব

.