কাঁধে চোটের বোঝা, যুক্তরাষ্ট্র ওপেনে নেই মাশা

কাঁধে চোটের জন্য যুক্তরাষ্ট্র ওপেন থেকে নাম তুলে নিলেন মারিয়া শারাপোভা। বুধবার যুক্তরাষ্ট্র টেনিস অ্যাসোসিয়েশন শারাপোভার নাম তুলে নেওয়ার কথা ঘোষনা করে। চোটের জন্য জুনে উইম্বলডনের দ্বিতীয় রাউন্ডেই বিদায় নিতে হয়েছিল তাঁকে। তারপর থেক আর মাত্র একটিই ম্যাচ খেলেছিলেন তিনি।

Updated By: Aug 22, 2013, 12:06 PM IST

কাঁধে চোটের জন্য যুক্তরাষ্ট্র ওপেন থেকে নাম তুলে নিলেন মারিয়া শারাপোভা। বুধবার যুক্তরাষ্ট্র টেনিস অ্যাসোসিয়েশন শারাপোভার নাম তুলে নেওয়ার কথা ঘোষনা করে। চোটের জন্য জুনে উইম্বলডনের দ্বিতীয় রাউন্ডেই বিদায় নিতে হয়েছিল তাঁকে। তারপর থেকে আর মাত্র একটিই ম্যাচ খেলেছিলেন তিনি।
ইউ এস টেনিস অ্যাসোসিয়েশনের এক্সিকিউটিভ ডিরেক্টর ও সিওও জর্ডন স্মিথ বলেন, শারাপোভা টেনিস বিশ্বের অন্যতম চ্যালেঞ্জ। ওর নাম তুলে সত্যিই বড় ব্যাপার। যুক্তরাষ্ট্র ওপেনে শারাপোভা ছিলেন তৃতীয় বাছাই। শারাপোভা নাম তুলে নেওয়ায় তৃতীয় বাছাই হিসেবে খেলবেন আগনেওয়াস্কা রাদওয়ানাস্কা। বৃহস্পতিবার ঘোষনা করা হবে ড্র। সোমবার থেকে শুরু হচ্ছে বছরের শেষ গ্র্যান্ড স্লাম।
২০০৮ সালেও এই ডান কাঁধে চোটের জন্যই যুক্তরাষ্ট্র ওপেন থেকে নাম তুলে নিয়েছিলেন শারাপোভা। কাঁধে অস্ত্রপচারের জন্য সেইসময় ১০ মাস সার্কিটের বাইরে ছিলেন মাশা। ফের সেই কাঁধে ব্যাথাই তাকে বাধ্য করল এই বছরও নাম তুলে নিতে।

.