মালিঙ্গার নেতৃত্বেই বিশ্বকাপে নামছে চ্যাম্পিয়নরা

চোট সারিয়ে টি২০ বিশ্বকাপে নামছেন লাসিথ মালিঙ্গা। নিউজিল্যান্ড সফরে চোটের জন্য যেতে না পারলেও বাংলাদেশে এশিয়া কাপ ও ভারতে টি২০ বিশ্বকাপে খেলতে আসছেন মালিঙ্গা। ২০১৪ টি২০ বিশ্বকাপে শ্রীলঙ্কাকে চ্যাম্পিয়ন করার পিছনে বড় ভূমিকা নিয়েছিলেন বাহারি চুলের এই পেসার। বিশ্বকাপে শ্রীলঙ্কার গ্রুপে আঠে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড,দক্ষিণ আফ্রিকা, ও যোগ্যতা অর্জন পর্ব থেকে উঠে আসা একটা দেশ। বলাই বাহুল্য চ্যাম্পিয়নদের লড়াই এবার বেশ কঠিন হতে চলেছে।

Updated By: Feb 18, 2016, 03:45 PM IST
মালিঙ্গার নেতৃত্বেই বিশ্বকাপে নামছে চ্যাম্পিয়নরা

ওয়েব ডেস্ক: চোট সারিয়ে টি২০ বিশ্বকাপে নামছেন লাসিথ মালিঙ্গা। নিউজিল্যান্ড সফরে চোটের জন্য যেতে না পারলেও বাংলাদেশে এশিয়া কাপ ও ভারতে টি২০ বিশ্বকাপে খেলতে আসছেন মালিঙ্গা। ২০১৪ টি২০ বিশ্বকাপে শ্রীলঙ্কাকে চ্যাম্পিয়ন করার পিছনে বড় ভূমিকা নিয়েছিলেন বাহারি চুলের এই পেসার। বিশ্বকাপে শ্রীলঙ্কার গ্রুপে আঠে ওয়েস্ট ইন্ডিজ, ইংল্যান্ড,দক্ষিণ আফ্রিকা, ও যোগ্যতা অর্জন পর্ব থেকে উঠে আসা একটা দেশ। বলাই বাহুল্য চ্যাম্পিয়নদের লড়াই এবার বেশ কঠিন হতে চলেছে।

টি২০ বিশ্বকাপে শ্রীলঙ্কা দল- লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথিউজ (সহ অধিনায়ক), দীনেশ চান্দিমাল, তিলকরত্নে দিলশান, নিরোশান ডিকওয়েলা, শিহান জয়সূর্য, মিলিন্দা সিরিওয়ারদেনা, চামারা কাপুগেদারা, নুয়ান কুলশেকেরা, দুশমানথা চামিরা, থিসারা পেরেরা, সুচিত্রা সেনানায়েকে,  রঙ্গনা হেরাথ, জেফরি ভানদেরসে, দাসুন সেনানায়েকে।

Sri Lanka squad for ICC World Twenty20: Lasith Malinga (Captain), Angelo Mathews (Vice Captain), Dinesh Chandimal, Tillakaratne Dilshan, Niroshan Dickwella, Shehan Jayasuriya, Milinda Siriwardena, Dasun Shanaka, Chamara Kapugedara, Nuwan Kulasekera, Dushmantha Chameera, Thisara Perera, Sachithra Senanayake, Rangana Herath, Jeffrey Vandersay

.