মালিঙ্গাকে ফেরাল মুম্বই

 "মুম্বই ইন্ডিয়ানসের সঙ্গে ফের জুড়তে পেরে আমি সম্মানিত বোধ করছি। এটা আমার কাছে দ্বিতীয় সুযোগের মতই। গত একদশক ধরে মুম্বই আমার কাছে বাড়ির মতই। খেলোয়াড় হিসেবে মুম্বই ইন্ডিয়ানসের প্রতিটা অভিজ্ঞতাই আমার কাছে দারুণ। এবার আমি মেন্টর হিসেবে নতুন অধ্যায় রচনার দিকে তাকিয়ে।" 

Updated By: Feb 8, 2018, 10:41 AM IST
মালিঙ্গাকে ফেরাল মুম্বই

নিজস্ব প্রতিবেদন: নিলামে অ-বিক্রিতই ছিলেন, তবে এবার তিনি আইপিএল-এ ফিরছেন। মুম্বই ইন্ডিয়ানসের জার্সিতেই ফের দেখা যাবে শ্রীলঙ্কার তারকা পেস বোলার লাসিথ মালিঙ্গাকে। তবে এবার আর মাঠে বোলিং করতে দেখা যাবে না তাঁকে। বরং নেপথ্য নায়কের ভূমিকাতেই কাজ করবেন তিনি। রোহিতদের বোলিং মেন্টরের দায়িত্বেই মুম্বইতে ফিরছেন এই বর্ষীয়ান ক্রিকেটার। 

আরও পড়ুন- বিরাট পাক মাটিতে শতরান করে দেখাক, চ্যালেঞ্জ পাকিস্তানের কোচ মিকি আর্থারের

মুম্বই দলে ফিরে আম্বানিদের কৃতজ্ঞতা জানিয়েছেন মালিঙ্গা। তিনি বলেন, "মুম্বই ইন্ডিয়ানসের সঙ্গে ফের জুড়তে পেরে আমি সম্মানিত বোধ করছি। এটা আমার কাছে দ্বিতীয় সুযোগের মতই। গত একদশক ধরে মুম্বই আমার কাছে বাড়ির মতই। খেলোয়াড় হিসেবে মুম্বই ইন্ডিয়ানসের প্রতিটা অভিজ্ঞতাই আমার কাছে দারুণ। এবার আমি মেন্টর হিসেবে নতুন অধ্যায় রচনার দিকে তাকিয়ে।" 

আরও পড়ুন- 'মেডিক্যাল রিপোর্ট আমার পক্ষে', বয়স ভাঁড়ানোর অভিযোগ উড়িয়ে পাল্টা তোপ কালরার

দলের অন্যতম কর্ণধার আকাশ আম্বানি মনে করছেন, মুম্বই দলে মালিঙ্গাকে মেন্টর হিসেবে পেয়ে রোহিতরা উপকৃতই হবেন। তিনি জানাচ্ছেন,"মুম্বই সবসময়ই তরুণ ক্রিকেটারদের ওপর ফোকাস করেছে। শেন বন্ড এবং লাসিথ মালিঙ্গাকে একসঙ্গে পেয়ে তাঁরা উপকৃত হবে বলেই আমি মনে করি।" 

খেলার খবর জানতে দেখুন স্পোর্টস ২৪, রাত ৮ টা ৪০ মিনিটে। শুধুমাত্র ২৪ ঘণ্টায়  

.