চলতি মরশুমের শেষেই বার্সেলোনার কোচের পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন এনরিকে

জল্পনার অবসান ঘটালেন লুইস এনরিকে নিজেই। চলতি মরশুমের শেষেই বার্সেলোনার কোচের পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন মেসিদের হেড স্যার। বুধবার লা লিগায় বার্সার বড় জয়ের পরই এনরিকে জানিয়েদেন তিনি আর পরের মরশুম থেকে ক্যাটালিয়ান্স ক্লাবের দায়িত্বে থাকবেন না। মে মাসের শেষে বার্সেলোনার সঙ্গে এনরিকের চুক্তি শেষ হয়ে যাচ্ছে। স্প্যানিশ এই কোচকে আর না রাখার সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলেন বার্সোলোনার কর্তৃপক্ষ।

Updated By: Mar 3, 2017, 08:57 AM IST
চলতি মরশুমের শেষেই বার্সেলোনার কোচের পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন এনরিকে

ওয়েব ডেস্ক: জল্পনার অবসান ঘটালেন লুইস এনরিকে নিজেই। চলতি মরশুমের শেষেই বার্সেলোনার কোচের পদ ছাড়ার সিদ্ধান্ত নিলেন মেসিদের হেড স্যার। বুধবার লা লিগায় বার্সার বড় জয়ের পরই এনরিকে জানিয়েদেন তিনি আর পরের মরশুম থেকে ক্যাটালিয়ান্স ক্লাবের দায়িত্বে থাকবেন না। মে মাসের শেষে বার্সেলোনার সঙ্গে এনরিকের চুক্তি শেষ হয়ে যাচ্ছে। স্প্যানিশ এই কোচকে আর না রাখার সিদ্ধান্ত নিয়েই ফেলেছিলেন বার্সোলোনার কর্তৃপক্ষ।

আরও পড়ুন আইপিএলে নয়া নিয়ম, উদ্বোধনী অনুষ্ঠান থাকছে ইডেনেও

নতুন কোচ খোঁজার কাজও শুরু হয়ে গিয়েছিল। দেওয়ালের লিখনটা পরে ফেলেছিলেন এনরিকে। তাই নিজেই দল ছাড়া কথা ঘোষণা করলেন। তাকে ছাটাই করার সুযোগ দিলেন না কর্তাদের। তিন বছরের এনরিকে জামানায় স্প্যানিশ লা লিগা ছাড়াও চ্যাম্পিয়ন্স লিগ জেতে বার্সেলোনা।

আরও পড়ুন  প্রথম টেস্টে হারের বদলা নেওয়ার প্রস্তুতি শুরু ভারতের

.