পরের বছর মার্চে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন মহেন্দ্র সিং ধোনি?

২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপের পর থেকে কোনও প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলেননি মহেন্দ্র সিং ধোনি।

Updated By: Nov 26, 2019, 10:22 AM IST
পরের বছর মার্চে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন মহেন্দ্র সিং ধোনি?

নিজস্ব প্রতিবেদন : বিশ্বকাপের সেমি ফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হেরে বিদায় নিয়েছিল ভারত। তারপর থেকে লম্বা ছুটিতে মহেন্দ্র সিং ধোনি। অনেকেই ভেবেছিলেন, সম্ভবত আন্তর্জাতিক ক্রিকেট থেকে সন্ন্যাস নেবেন ধোনি। কিন্তু এখনও অবসর ঘোষণা করেননি। ঘরের মাটিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের দলেও নেই মাহি।  ২০২০ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে এমএসডি খেলতে পারেন বলে জল্পনা। ২০২০ সালের মার্চ মাসে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হতে পারে মাহির।

 

২০১৯ সালের ক্রিকেট বিশ্বকাপের পর থেকে কোনও প্রতিযোগিতামূলক ক্রিকেটে খেলেননি মহেন্দ্র সিং ধোনি। সরকারিভাবে অবসরের কথাও জানাননি মাহি। মহেন্দ্র সিং ধোনির ক্রিকেট ভবিষ্যৎ কোন পথে? আগামী বছর আইপিএলের আগেই সম্ভবত আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হতে চলেছে মহেন্দ্র সিং ধোনির। এশিয়া একাদশ দলের হয়ে খেলতে দেখা যেতে পারে তাঁকে।

২০২০ সালের ১৮ মার্চ এবং ২১ মার্চ এশিয়া একাদশ বনাম বিশ্ব একাদশ দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে। বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এই দুটি ম্যাচ আয়োজন করতে চলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দুটি টি-টোয়েন্টি ম্যাচই হবে ঢাকার শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ইতিমধ্যেই বিসিসিআইকে চিঠি দিয়ে জানিয়েছে গোটা বিষয়টি। চিঠিতে ধোনি সহ ভারতের ৭জন ক্রিকেটারকে এশিয়া ইলেভেনের খেলার জন্য অনুরোধ করে চেয়ে পাঠানো হয়েছে।

আরও পড়ুন - পিঙ্ক টেস্টের পর সৌরভকে ট্রোল সানার! ভাইরাল বাবা-মেয়ের খুনসুটি

বিসিসিআই যদি ওই ক্রিকেটারদের দুটি ম্যাচে অংশ নেওয়ার অনুমতি দেয় আর ধোনি নিজে এই দুটি ম্যাচে খেলার জন্য রাজি থাকেন তাহলে বিশ্বকাপের পর আন্তর্তাজিক মঞ্চে আবার বাইশ গজে  দেখা যাবে মহেন্দ্র সিং ধোনিকে।

Tags:
.