Sourav Health Updates LIVE: সৌরভের কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ

Last Updated: Saturday, January 2, 2021 - 20:34
Sourav Health Updates LIVE: সৌরভের কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ

2 January 2021, 20:30 PM

সৌরভ গাঙ্গুলির কোভিড পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। 

2 January 2021, 20:30 PM

সৌরভ (Sourav Ganguly) এখন সুস্থ আছেন। তাঁর সঙ্গে কথা বলেছেন অভিষেক ডালমিয়া (Abhishek Dalmiya)। সাংবাদিকদের সিএবি সভাপতি বলেন,'উনি সুস্থ আছেন। ওঁর সঙ্গে কথা হয়েছে। চা ও বিস্কুট খেয়েছেন। সকলের সঙ্গেই কথা বলছেন?চিকিৎসকরা তদারকি করছেন।' সানা গাঙ্গুলি জানান, তাঁর বাবার অবস্থা স্থিতিশীল।    

 

2 January 2021, 20:30 PM

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাস্থ্যের খোঁজ নেন সৌরভ গাঙ্গুলি। সে কথা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। তিনি বলেন,'ভাল আছে। হাসছে। নিজে বিছানায় শুয়ে জিজ্ঞেস করছে আপনার শরীর ঠিক আছে তো? সৌরভ দেশের গর্ব। 

2 January 2021, 20:30 PM

রাজ্যপাল বেরিয়ে এসে বলেন,'দাদাকে হাসতে দেখে খুব ভাল লাগল। আর কোনও চিন্তা হচ্ছে না। ওর ঘরে ঢোকার আগে পর্যন্ত বেশ চিন্তায় ছিলাম। রুমে ঢোকার পর তা কেটে গেল। দেখলাম বেশ হাসিখুশিই রয়েছেন উনি। খুব দ্রুত ব্যবস্থা নেওয়া হয়েছিল। এখনআর সেই টেনশনটা নেই। চিকিত্সকরা খুব ভালে টিমওয়ার্কের পরিচয় দিয়েছেন।'

2 January 2021, 18:15 PM

টুইটে আরোগ্য কামনার পর হাসপাতালে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

 

2 January 2021, 17:30 PM

সৌরভকে দেখতে স্ত্রীকে সঙ্গে নিয়ে হাসপাতালে পৌঁছলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। 

2 January 2021, 16:30 PM

সৌরভ গঙ্গোপাধ্যায়ের পরিবার এবং হাসপাতাল সূত্রে খবর, তাঁর হার্টে তিনটি ব্লকেজ পাওয়া গিয়েছে। একটি ব্লকেজ সরাতে স্টেন্ট বসানো হয়েছে। আরও দুটি স্টেন্ট বসানো নিয়ে নিয়ে ভাবনাচিন্তা করছেন চিকিৎসকরা। বাইপাস করা হবে কি না সে বিষয়ে কথা চলছে। শেষ পাওয়া খবর অনুযায়ী স্থিতিশীল সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে আইসিইউ বেডে দেওয়া হয়েছে। 

2 January 2021, 16:15 PM

রাজভবনের সাংবাদিক বৈঠক থেকেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের আরোগ্য কামনা করেছেন রাজ্য়পাল জগদীপ ধনখড়। তিনি জানিয়েছেন, 'যাবতীয় জটিলতা কাটিয়ে ফের কাজে ফিরবেন দাদা, তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। আমি হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি। তাঁরা আমাকে জানিয়েছেন সমস্তটা। পাশাপাশি জানিয়েছেন, সেরা চিকিৎসা দেওযা হচ্ছে তাঁকে। দেশের হয়ে যা যা কাজ করেছেন দাদা, আমরা তাঁর জন্য গর্বিত।'

2 January 2021, 16:00 PM

শেষ পাওয়া খবর অনুযায়ী এখনও ক্যাথল্যাবে পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এ পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী তাঁর শরীরে একটি স্টেন্ট বসানো হয়েছে। তবে তাঁর হার্টে কটি ব্লকেজ রয়েছে বা আরও স্টেন্ট বসানো হয়েছে কি না তা এখনও জানা যায়নি। চিকিৎসকরা বলছেন যা যা ওষুধ দেওয়া হয়ে তাতে সৌরভের স্বাস্থ্যের উন্নতি হলে তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে। তবে এখনও নিশ্চিতভাবে কিছুই জানানো হয়নি চিকিৎসকদের তরফে। বিকেল ৫টায় মেডিক্যাল বুলেটিন রয়েছে। 

2 January 2021, 15:45 PM

ক্যাথল্যাবে চলছে প্রাথমিক অ্যাঞ্জিওপ্লাস্টি। বসানো হয়েছে স্টেন্ট। 

2 January 2021, 15:45 PM

মাইল্ড কার্ডিয়াক অ্যারেস্ট নিয়ে শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁকে দেখতে হাসপাতালে পৌঁছলেন সানা গঙ্গোপাধ্যায়।