WATCH | Liton Das | MS Dhoni: লিটন মনে করালেন ধোনিকে, না তাকিয়েই ছিটকে দিলেন স্টাম্প!

Liton Das Replicates MS Dhoni Epic No Look Run Out: না তাকিয়েই বাজিমাত! লিটন দাস মনে করালেন কিংবদন্তি এমএস ধোনিকে। সিলেটে ফিরল রাঁচির স্মৃতি

Updated By: Mar 11, 2024, 06:16 PM IST
 WATCH | Liton Das | MS Dhoni: লিটন মনে করালেন ধোনিকে, না তাকিয়েই ছিটকে দিলেন স্টাম্প!
লিটন মনে করালেন ধোনিকে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: এই মুহূর্তে বাংলাদেশে সফররত শ্রীলঙ্কা (Sri Lanka tour of Bangladesh 2023/24)। তিন ফরম্য়াটে পূর্ণাঙ্গ সিরিজে মুখোমুখি হয়েছে দুই প্রতিবেশি দেশ। তিনটি টি-২০, সমসংখ্য়ক ওয়ানডে ও জোড়া টেস্ট খেলবে দুই দেশ। শ্রীলঙ্কা ২-১ টি-টোয়েন্টি সিরিজ জিতে নিয়েছে। আগামী ১৩ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে ম্য়াচ। গত ৯ মার্চ ছিল টি-২০ সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচ। দ্বীপরাষ্ট্র ২৮ রানে এই ম্য়াচ জিতে নেয়। ওয়ানিন্দু হাসারঙ্গারা টস হেরে প্রথমে ব্য়াট করে, সাত উইকেটে তুলেছিলেন  ১৭৪ রান। জবাবে লিটন দাসরা ১৪৬ রানে অলআউট হয়ে যায়। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট  স্টেডিয়ামে দু'দিন আগে হয়ে যাওয়া ম্যাচের একটি ঘটনা বেশ ভাইরাল হয়েছে। পদ্মাপাড়ের অধিনায়ক লিটন দাস (Litton Das) মনে করালেন কিংবদন্তি এমএস ধোনিকে (MS Dhoni০)!

আরও পড়ুন: MS Dhoni | IPL 2024: অঞ্জলিতে বেজায় তুষ্ট 'ভক্তের ভগবান', নেটপাড়ায় চর্চায় জোড়া ধোনি! দেখুন একবার

 

শ্রীলঙ্কার ইনিংসের শেষ বল দেখল চূড়ান্ত নাটকীয়তা। সাতে নামা দাসুন শনাকা, মিড অনে বল ঠেলে দিয়ে দু'টি রান তুলে নেওয়ার চেষ্টা করেছিলেন। লিটন কিন্তু তখন মাথায় অন্য় পরিকল্পনাই ছকে ফেলেছিলেন। তিনি চিতার দৌড়ের গতিতে বল তুলে নিয়ে, না দেখেই স্টাম্প ভেঙে রানআউট করেন। কিন্তু এহেন 'নো-লুক' আউট করার কথা ভাবলেই সবার মাথায় আসে কিংবদন্তি ধোনির নাম। এই কাজ তিনি অনায়াস দক্ষতায় করেছেন একাধিক ম্যাচে। সে দেশ হোক বা আইপিএলে সিএসকে-র হয়ে। 

২০১৬ সালে ভারত-নিউ জিল্য়ান্ড চতুর্থ ওয়ানডে ম্য়াচ চলাকালীন ধোনি এমন ভাবেই না দেখে রানআউট করেছিলেন। কিউয়িদের স্কোরবোর্ডে তখন ছিল পাঁচ উইকেটে ২২৫। রস টেলর তখন উমেশ যাদবের বলে ফ্লিক করেছিলেন ফাইন লেগ লক্ষ্য় করে। এরপর ধাওয়াল কুলকার্নি সেই বল কুড়িয়ে ছুড়ে দেন ধোনিকে। বাকিটা বুঝে নেন ভারতের জোড়া বিশ্বকাপ জয়ী অধিনায়ক। শূন্যে শরীর ভাসিয়ে না দেখেই স্টাম্প ভেঙে দেন মাহি। লিটন সেই ঘটনাই মনে করালেন। যদিও ওই ম্য়াচ ভারতকে হারতে হয়েছিল। ধোনিতেই মজে রয়েছে সোশ্য়াল মিডিয়া।

আরও পড়ুন: Rohit Sharma | IPL 2025: চব্বিশেই পাকছে পঁচিশের সলতে, রোহিতের নেতৃত্বে সিংহবাহিনী! ভবিষ্যদ্বাণী মহানক্ষত্র

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.