Lionel Messi: ভিড়ে আটকে গেল মেসির গাড়ি! এরপর কী হল...

কাতার থেকে বিশ্বকাপ জিতে দেশে ফেরা ইস্তক তাঁর বিশ্রাম নেওয়ারও যেন ফুরসত নেই। মেসি যেখানেই যাচ্ছেন, পিছনে পিছনে ভক্তদের ভিড়। আপাতত আর্জেন্তিনার রোজারিওতে নিজের বাড়িতে রয়েছেন মেসি।

Updated By: Dec 29, 2022, 06:00 PM IST
Lionel Messi: ভিড়ে আটকে গেল মেসির গাড়ি! এরপর কী হল...
বিশ্বকাপ জেতার পর এভাবেই ট্রফি নিয়ে সেলিব্রেশন কজরেছিলেন লিওনেল মেসি। ফাইল চিত্র

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: দিয়েগো মারাদোনার (Diego Maradona) পর তিনি দেশের ফুটবল পাগলদের মুখে হাসি ফুটিয়েছেন। ৩৬ বছর পর বিশ্বকাপ (FIFA World Cup 2022) জিতে খরা মিটিয়েছেন লিওনেল মেসি (Lionel Messi)। তাই আর্জেন্টিনার (Argentina) অধিনায়ককে নিয়ে আবেগের ওভারডোজ তো বাড়বেই। আর তাই রোজারিও রাস্তায় স্ত্রী আন্তোনেলা রোকুজ্জোকে (Antonela Roccuzzo) নিয়ে ঘুরতে বেড়িয়েছিলেন 'এল এম টেন'(LM 10)। গাড়ির ভিতরে থাকা মেসিকে দেখা মাত্রই তাঁকে ঘিরে ধরে অগণিত জনতা। সেই ভিডিয়ো দাবানলের মতো ভাইরাল হয়ে গিয়েছে। 

কাতার থেকে বিশ্বকাপ জিতে দেশে ফেরা ইস্তক তাঁর বিশ্রাম নেওয়ারও যেন ফুরসত নেই। মেসি যেখানেই যাচ্ছেন, পিছনে পিছনে ভক্তদের ভিড়। আপাতত আর্জেন্তিনার রোজারিওতে নিজের বাড়িতে রয়েছেন মেসি। কিন্তু সেখানেও সব সময় জমায়েত। সবাই প্রিয় নায়ককে এক ঝলক দেখতে চান। ছবি তুলতে চান। কথা বলতে চান।

আরও পড়ুন: Kylian Mbappe: প্যারিসে এবার নতুন সান্টা, ফুটবল মাঠ থেকে সরাসরি শিশুদের কাছে...

আরও পড়ুন: Emiliano Martinez vs Kylian Mbappe: ভিকট্রি প্যারেডে মার্টিনেজের হাতে নিজের ছোট্ট পুতুল, কড়া জবাব দিলেন এমবাপে

তবে সব আব্দার মেটাতে পারছেন না মেসি। এবার তিনি রোজারিওর স্থানীয়দের কাছে ক্ষমা চাইলেন। একটি সাক্ষাৎকারে তিনি বললেন 'আমাদের ক্ষমা করুন। রোজারিওর সমস্ত মানুষকে আমাদের তরফ থেকে আমি শুভেচ্ছাবার্তা পাঠাচ্ছি। আমাদের প্রতি আপনারা যে ভালবাসা দেখিয়েছেন, এখনও দেখাচ্ছেন এর জন্য কৃতজ্ঞ। বিশেষ করে বিশ্বকাপ থেকে আমি ফেরার পর যেভাবে আপনারা ভালবাসা দেখিয়েছেন, সেটা আমি ভুলব না। তবে আমরা ক্ষমাপ্রার্থী। কারণ কিছু কিছু সময় সকলের সঙ্গে দেখা করাটা অসম্ভব। কয়েকদিনের জন্য আমি পরিবার, বন্ধুবান্ধব, আত্মীয় স্বজনদের সঙ্গে সময় কাটাচ্ছি। আশা করছি সকলে সেটা বুঝবেন।' আর্জেন্তিনার বিশ্বকাপ জয়ের পর ১০ দিন কেটে গিয়েছে। তবুও উৎসাহ, উদ্দীপনা, উন্মাদনা কমার লক্ষণ নেই ভক্তদের। প্রত্যেক দিন রোজারিওতে তাঁর বাড়ির সামনে ভিড় জমাচ্ছেন হাজার হাজার ভক্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.