Watch | Lionel Messi: মেসিদের বিশ্বকাপ জিতিয়েছে ১২ হাজার জিন ও এলিয়েন! হাড়হিম করা ভিডিয়ো এল সামনে

Watch | Lionel Messi: মেসিরা ভালো ফুটবল খেলে বিশ্বকাপ জেতেননি। এর নেপথ্যে রয়েছে নাকি জিন ও এলিয়েনদের প্রভাব। এসব  ভৌতিক এবং ভিনগ্রহীদের প্রভাব নিয়েই কথা বলেছেন বাংলাদেশের এক ফ্যান। তাঁর বক্তব্য এখন ভাইরাল।

Updated By: Dec 20, 2022, 03:09 PM IST
Watch | Lionel Messi: মেসিদের বিশ্বকাপ জিতিয়েছে ১২ হাজার জিন ও এলিয়েন! হাড়হিম করা ভিডিয়ো এল সামনে
এমন কথা আগে শোনেনি ফুটবলবিশ্ব

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতার বিশ্বকাপ (FIFA World Cup 2022) শুরু হওয়ার আগে থেকেই, একটা কথাই বারবার সকলে বলছিলেন, লিওনেল মেসির (Lionel Messi) হাতে কাপ না উঠলে সম্ভবত 'পোয়েটিক জাস্টিস' হবে না। আর ফুটবল বিধাতা সেটাই করলেন। মেসির মাথায় রাজমুকুট পরিয়ে দিয়েগো মারাদোনার (Diego Maradona) আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন করলেন। স্কোরলাইন বলছে গত রবিবার লুসেল স্টেডিয়ামে রুদ্ধশ্বাস ফাইনালের ফয়সলা হয়েছে পেনাল্টি শ্যুটআউটে। সেখানে আর্জেন্টিনা ( Argentina vs France) ৪-২ গোলে গতবারের চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারিয়ে শেষ হাসি হাসে। 

যাঁরা খেলা দেখেন ও খেলা নিয়ে খোঁজখবর রাখেন, তাঁরা একটা জিনিসই বোঝেন, যে দল ভালো খেলে, সেই দলই খেতাব জেতে। দিনের আলোর মতো পরিষ্কার ব্যাপারটা। তবে যেহেতু দিনের আলোয় ম্যাচ হয়নি, ম্যাচ হয়েছে ফ্লাডলাইটে, সেহেতু নাকি কিছু ভৌতিক এবং ভিনগ্রহীদের প্রভাব ছিল। এক বাংলাদেশি সমর্থকের দাবি, তিনি নাকি মেসিদের জেতাতে ১২ হাজার জিন আনিয়ে ছিলেন! এখানেই শেষ নয় কিছু এলিয়েনকেও তিনি ডেকেছিলেন, মেসিদের হাতে কাপ তুলে দেওয়ার জন্য়। এই প্রতিবেদনের সঙ্গেই সেই জিন ডাকা ব্য়ক্তির বক্তব্য জুড়ে দেওয়া হল। সেই ভিডিয়ো ফেসবুকে ভাইরাল হয়েছে। যদিও জি ২৪ ঘণ্টা এই ভিডিয়োর সত্যতা যাচাই করে দেখেনি। ভিডিয়ো দেখুন ও উপভোগ করুন। 

আরও পড়ুনWatch | Lionel Messi | Argentina: 'মাটিতে পা তাই পড়লো রাজার'! দেশে ফিরল বিশ্বচ্যাম্পিয়ন মেসির আর্জেন্টিনা

কাতারে  বিশ্বযুদ্ধ জিতে আর্জেন্টিনায় ফিরেছে লা আলবিসেলেস্তে। এয়ারোলিনিয়াস আর্জেন্টিনাস, মেসিদের দেশের জাতীয় বিমান সংস্থা। তাদের নীল-সাদা এয়ারবাস এ৩৩০-২০০ চেপে লিওনেল স্কোলোনির শিষ্যরা মঙ্গলবার দেশে ফিরলেন। এদিন ভারতীয় সময়ে ভোর চারটে নাগাদ বুয়েনোস আইরেসে মেসিদের বিমান অবতরণ করে। ৩৬ বছর পর দিয়েগো মারাদোনার দেশ বিশ্বকাপ জিতেছে। বলে দেওয়ার অপেক্ষা রাখে না যে, সেই দেশে আজ উৎসব। বিমানবন্দরে বীরদের অভ্যর্থনা জানাতে হাজির ছিলেন আর্জেন্টাইন ফ্যানরা। জন সুনামির মধ্যে দিয়েই মেসিদের হুডখোলা বাস এগিয়ে যায়। আজ আর্জেন্টিনায় রাষ্ট্রীয় ছুটি ঘোষণা করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় শুধুই মেসিদের দেশে ফেরার ছবি ও ভিডিয়ো। দলের ফুটবলারদের ঝলক পাওয়ার জন্য লাখো লাখো মানুষ উদ্বেল হয়ে গিয়েছিলেন। এটাই স্বাভাবিক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.