আর নয়, এবার যত তাড়াতাড়ি সম্ভব বার্সেলোনা ছাড়তে চান মেসি!

গত কয়েকমাসে বিভিন্ন বিষয়ে ক্লাবের বার্সেলোনা বোর্ডের সঙ্গে দূরত্ব বেড়েছে মেসির।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Aug 17, 2020, 04:34 PM IST
আর নয়, এবার যত তাড়াতাড়ি সম্ভব বার্সেলোনা ছাড়তে চান মেসি!
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদন:  আগামী বছরের জুনে বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে আর্জেন্টিনিয় সুপারস্টার লিওনেল মেসির। তারপর আর বার্সেলোনায় থাকতে চান না তিনি। কয়েকদিন আগেই স্প্যানিশ মিডিয়ার এই খবরে আলোড়ন পড়ে যায়। ড্যামেজ কন্ট্রোলে নামে স্বয়ং বার্সা সভাপতি। তিনি বলেন মেসি বার্সেলোনা থেকেই অবসর নেবেন।  কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়্রানের কাছে লজ্জার হারের পর আর পরের মরশুম পর্যন্ত নাও অপেক্ষা করতে পারেন মেসি। ক্লাবের সঙ্গে দূরত্ব বাড়ছে। যত দ্রুত সম্ভব বার্সেলোনা ছাড়তে পারেন লিওনেল মেসি।  

স্প্যানিশ সংবাদ মাধ্যমের খবরের সূত্র অনুযায়ী, বার্সেলোনা যদি নতুন ফুটবলার আনতে পারে, বোর্ডের পুর্ণগঠন এবং পছন্দমতো কোচ না আনতে পারে তাহলে ক্লাব ছাড়বেন মেসি।  স্পোপোর্তো ইন্টারেটিভো জানিয়েছে, এর আগে বহুবার মেসির ক্লাব ছাড়ার প্রসঙ্গ উঠলেও এবার বার্সা ছাড়ার ব্যাপারে প্রতিজ্ঞাবদ্ধ লিওনেল মেসি। নেইমারের বার্সেলোনা ছেড়ে যাওয়ার খবরও ওই সংবাদ মাধ্যম সূত্রেই জানা গিয়েছিল প্রথমে।

 

গত কয়েকমাসে বিভিন্ন বিষয়ে ক্লাবের বার্সেলোনা বোর্ডের সঙ্গে দূরত্ব বেড়েছে মেসির। গ্রিজম্যানের সঙ্গেও নাকি ঠান্ডা লড়াই চলেছে এলএমটেনের। কোচ সেতিয়েনের স্ট্র্যাটেজিতে  খুশি ছিলেন না বার্সার সেরা তারকা। সব মিলিয়ে নিজের প্রিয় ক্লাবে এখন আর খুশি নন মেসি। এর মাঝে চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে লজ্জার হার যেন আগুনে ঘি ঢেলে দিয়েছে। মেসিকে কিনতে আগ্রহী ইন্টার মিলান এবং ম্যাঞ্চেস্টার সিটি।

আরও পড়ুন -  আরও একটা ট্রফিহীন মরশুম! সেভিয়ার কাছে হেরে ইউরোপা লিগ থেকে বিদায় নিল ম্যান ইউ

.