WATCH | Lionel Messi: নিজেই গাড়ির কাচ নামিয়ে হাত নাড়লেন! সাধে কী আর মেসি 'ভক্তের ভগবান'

Lionel Messi rolling down his window to wave to a fan while on the highway: মেসি মানেই মন্ত্রমুগ্ধতা, মেসি মানেই ম্যাজিক, মেসি মানেই ফ্যানদের হৃদয়ের অংশ, এক অপার বি। এহেন মেসি এবার ফ্যানকে দেখে নিজেই গাড়ির কাচ নামিয়ে হাত নাড়লেন! এই ভিডিয়ো রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। 

Updated By: Mar 22, 2023, 03:38 PM IST
WATCH | Lionel Messi: নিজেই গাড়ির কাচ নামিয়ে হাত নাড়লেন! সাধে কী আর মেসি 'ভক্তের ভগবান'
মেসি আবার দেখিয়ে দিলেন যে, তিনি মাটির মানুষ

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: লিওনেল মেসি (Lionel Messi), যাঁর কোনও বিশেষণের বিন্দুমাত্র প্রয়োজন নেই। সারা বিশ্ব জানে যে, সর্বকালের অন্যতম সেরা ফুটবলারের ঠিক কী মহিমা। যাঁরা মেসিকে খুব কাছ থেকে দেখেছেন বা মিশেছেন, তাঁরা একটা কথাই বলেন যে, মেসি মাটির মানুষ। খ্যাতির এভারেস্টে উঠেও মেসির পা রয়েছে মাটিতেই। সম্প্রতি নেটদুনিয়ায় মেসির একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে যে, হাইওয়ে দিয়ে ছুটে যাচ্ছে মেসির ধূসর রঙের গাড়িটি। মেসির গাড়ির পাশ দিয়েই যাচ্ছিল আরও একটি গাড়ি। আর সেই গাড়িতে ছিলেন মেসির এক অনুরাগী। মেসি বুঝতেই পেরেছিলেন যে, গাড়িতে তাঁর কোনও ফ্যানই রয়েছে। মেসি নিজেই গাড়ির কাচ নামিয়ে হাত নাড়েন তাঁকে দেখে। মেসির এহেন আচরণ দেখে ওই ফ্যান কার্যত চিৎকার শুরু করে দেন।  নেটদুনিয়ায় এই ভিডিয়ো দেখে ফের একবার মেসির প্রেমে পড়েছে। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী আবারও বুঝিয়ে দিলেন যে, কেন তিনি  'ভক্তের ভগবান'। যদিও এই ভিডিয়ো ঠিক কোথায় বা কবে শ্যুট করা হয়েছে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। এমনকী জি ২৪ ঘণ্টাও এই ভিডিয়োর সত্যতা পরখ করে দেখেনি।

আরও পড়ুনKylian Mbappe: ফ্রান্সের অধিনায়ক হিসেবে নতুন ইনিংস শুরু করলেন কিলিয়ান এমবাপে

চলতি মরসুম শেষ হলেই পিএসজি-র সঙ্গে মেসির চুক্তি শেষ হচ্ছে। এখনও পর্যন্ত ফ্রান্সের ক্লাবটির সঙ্গে নতুন করে চুক্তি করেননি মেসি)। এরপর আর্জেন্টিনার অধিনায়ক কোন ক্লাবে যোগ দেবেন, সেটা নিয়ে জল্পনা চলছে। পুরনো ক্লাব বার্সেলোনায় মেসির ফিরে যাওয়া নিয়ে জল্পনা চলছে। মেজর লিগ সকারের দল ইন্টার মায়ামিও মেসিকে প্রস্তাব দিচ্ছে বলে শোনা যাচ্ছে। কিন্তু কাতার বিশ্বকাপের পর থেকেই সৌদি আরবের  ক্লাবগুলি মেসিকে দলে নিতে চাইছে বলেই খবর। আল-হিলালের সঙ্গে মেসির কথা এগোচ্ছে বলেই সাম্প্রতিক আপডেট রয়েছে। সম্প্রতি সৌদি আরবের রাজধানী রিয়াদে গিয়েছিলেন মেসির বাবা জর্জ। তিনিই মেসির এজেন্ট হিসেবে কাজ করেন। মেসির বাবা আবার সৌদি আরবের দূত। তিনি মেসির দলবদল নিয়ে আলোচনা করতেই রিয়াদে গিয়েছিলেন বলে শোনা যাচ্ছে। স্পেনের একটি সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, মেসির ভবিষ্যৎ নিয়ে অনিশ্চয়তা তৈরি হওয়ায় আসরে নেমেছে সৌদি আরবের ক্লাবগুলি। তাঁকে নাকি ২০০০ কোটি টাকার প্রস্তাব দেওয়া হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.