লিয়েন্ডরের জয়, ভূপতি-সানিয়ার হার

উইম্বলডনের পুরুষদের ডাবলসের তৃতীয় রাউন্ডে পৌঁছে গেলেন ভারতের লিয়েন্ডার পেজ আর চেক প্রজাতন্ত্রের রাদেক স্টেপানেক। অন্যদিকে, উইম্বলডনের মিক্সড ডাবলস থেকে ছিটকে গেলেন মহেশ ভূপতি আর সানিয়া মির্জা জুটি।

Updated By: Jun 30, 2012, 07:58 PM IST

উইম্বলডনের পুরুষদের ডাবলসের তৃতীয় রাউন্ডে পৌঁছে গেলেন ভারতের লিয়েন্ডার পেজ আর চেক প্রজাতন্ত্রের রাদেক স্টেপানেক। ইজরায়েলি জুটি জোনাথান আর অ্যান্ডি রামকে স্ট্রেট সেটে হারিয়ে দেন ইন্দো-চেক জুটি। শুরু থেকেই আক্রমণাত্বক মেজাজে ছিলেন লিয়েন্ডাররা। প্রথম সেট ৬-২ ব্যবধানে জেতেন তারা। দ্বিতীয় সেটেও সহজ জয় পান লিয়েন্ডার আর স্টেপানেক জুটি। যদিও তৃতীয় সেটে হাড্ডাহাড্ডি লড়াই হয়। শেষপর্যন্ত টাইব্রেকারে তৃতীয় সেট জিতে ম্যাচ জিতে নেন লিয়েন্ডাররা। ইন্দো-চেক জুটির পক্ষে খেলার ফল ৬-২, ৬-৪, ৭-৬। গোটা ম্যাচে ১৬টা উইনার মারেন লিয়েন্ডাররা।

অন্যদিকে, উইম্বলডনের মিক্সড ডাবলস থেকে ছিটকে গেলেন মহেশ ভূপতি আর সানিয়া মির্জা জুটি। দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিতে হল এই ভারতীয় জুটিকে। অবাছাই পল হ্যানলি আর অ্যালা জুটির কাছে স্ট্রেট সেটে হেরে যান এবারের ফরাসি ওপেন চ্যাম্পিয়নরা। ৩-৬, ১-৬`এর ব্যবধানে ম্যাচ হারেন সানিয়া-ভূপতি। হ্যানলিদের বিরুদ্ধে কার্যত আত্মসমর্পন করতে বাধ্য হন ভূপতিরা। গোটা ম্যাচে একাধিক ডাবল ফল্ট আর আনফোর্সড এররের জন্য ম্যাচ হাতছাড়া হয় সানিয়াদের। মাত্র ৫০ মিনিটেই ম্যাচ হেরে যায় ভারতীয় জুটি সানিয়া মির্জা আর মহেশ ভূপতি।

.