ফ্রেঞ্চ ওপেন জিতে এবার লিয়েন্ডার পেজের পাখির চোখ অলিম্পিক

বয়স একটি সংখ্যমাত্র। ফ্রেঞ্চ ওপেন জিতে আরও একবার কথাটি প্রমাণ করেছেন লিয়েন্ডার পেজ। এবার চির তরুণ এই অ্যাথলিটের ফোকার অলিম্পিকে। টানা সাতবার অলিম্পিকে অংশ নেওয়ার মুখে দাঁড়িয়ে পেজ। অলিম্পিকে ফেডারেশন যোগ্য দল পাঠাবে বলে আশাবাদী কিংবদন্তি এই টেনিস খেলোয়াড়।

Updated By: Jun 8, 2016, 10:20 AM IST
ফ্রেঞ্চ ওপেন জিতে এবার লিয়েন্ডার পেজের পাখির চোখ অলিম্পিক

ওয়েব ডেস্ক: বয়স একটি সংখ্যমাত্র। ফ্রেঞ্চ ওপেন জিতে আরও একবার কথাটি প্রমাণ করেছেন লিয়েন্ডার পেজ। এবার চির তরুণ এই অ্যাথলিটের ফোকার অলিম্পিকে। টানা সাতবার অলিম্পিকে অংশ নেওয়ার মুখে দাঁড়িয়ে পেজ। অলিম্পিকে ফেডারেশন যোগ্য দল পাঠাবে বলে আশাবাদী কিংবদন্তি এই টেনিস খেলোয়াড়।

ফ্রেঞ্চ ওপেন জিতে কেরিয়ার গ্র্যান্ডস্ল্যাম পূর্ণ করেছেন। এবার লিয়েন্ডার পেজের পাখির চোখ অলিম্পিক। তবে তাঁর অলিম্পিকে অংশ নেওয়াটা অনেকটাই নির্ভর করছে রোহন বোপান্নার সবুজ সংকেতের উপর। লিয়েন্ডারের দাবি রিওতে ভারতের পদক জয়ের সম্ভাবনা প্রবল। সেই জন্য সর্বভারতীয় টেনিস ফেডারেশনকে সবচেয়ে শক্তিশালি দল পাঠাতে বলছেন লিয়েন্ডার।

লন্ডন অলিম্পিকে পদক জয়ের পথে সবচেয়ে বড় বাধা হয়ে দাঁড়িয়েছিল খেলোয়াড়দের ইগো। এবার সেই ভুলের পুনরাবৃত্তি যেন না হয় সেই আবেদন পেজের।

ইতিহাসের সামনে দাঁড়িয়ে লিয়েন্ডার পেজ। দেশের হয়ে টানা সাতবার অলিম্পিকে অংশ নেওয়ার সুযোগ রয়েছে তাঁর সামনে। পেজ আশাবাদী তাঁর স্বপ্নপূরণে হাত বাড়িয়ে দেবেন সতীর্থসহ ফেডারেশনও।

.