কুম্বলে কোচ হওয়ায় শাস্ত্রীর চিমটি, সন্দীপ পাতিল ইন্টারভিউতেই ডাক পাননি!

সরাসরি হতাশা ও ক্ষোভ উগরে না দিয়েও বুঝিয়ে দিলেন কুম্বলেতে সুখী নন রবি শাস্ত্রী। এমনকী ভারতের নতুন কোচকে দেওয়া শুভেচ্ছায়ও থেকে গেল শাস্ত্রীর হালকা চিমটি। রবি বললেন তার কাছে চ্যালেঞ্জ ছিল তরুণ ভারতীয় দলকে নিয়ে। আঠেরো মাসে তিনি কাজ করেছেন। দল সাফল্যও পেয়েছে। কুম্বলেকে শুভেচ্ছায় রবির পরামর্শ তার হাতে গড়া দলকে নিয়েই আরও এগিয়ে যাক জাম্বো।

Updated By: Jun 25, 2016, 02:00 PM IST
কুম্বলে কোচ হওয়ায় শাস্ত্রীর চিমটি, সন্দীপ পাতিল ইন্টারভিউতেই ডাক পাননি!

ওয়েব ডেস্ক: সরাসরি হতাশা ও ক্ষোভ উগরে না দিয়েও বুঝিয়ে দিলেন কুম্বলেতে সুখী নন রবি শাস্ত্রী। এমনকী ভারতের নতুন কোচকে দেওয়া শুভেচ্ছায়ও থেকে গেল শাস্ত্রীর হালকা চিমটি। রবি বললেন তার কাছে চ্যালেঞ্জ ছিল তরুণ ভারতীয় দলকে নিয়ে। আঠেরো মাসে তিনি কাজ করেছেন। দল সাফল্যও পেয়েছে। কুম্বলেকে শুভেচ্ছায় রবির পরামর্শ তার হাতে গড়া দলকে নিয়েই আরও এগিয়ে যাক জাম্বো।

আরও পড়ুন কোচের দৌড়ে হেরে গিয়ে হতাশ শাস্ত্রী কুম্বলেকে কী বললেন?

তবে শাস্ত্রী পথে হাঁটেননি সন্দীপ পাতিল। ভারতীয় কোচ হওয়ার জন্য আবেদন করেও ইন্টারভিউতে ডাক পাননি। চূড়ান্ত হতাশ পাতিল। কিন্তু অনিল কুম্বলেকে শুভেচ্ছা জানাতে গিয়ে এতটুকু ক্ষোভ মনের মধ্যে রাখেননি। তার সাফ কথা সেরা ক্রিকেটারদের নিয়ে গড়া পরামর্শদাতা কমিটি কোচ ঠিক করেছে। তাই কোচ হিসেবে কুম্বলে নির্বাচিত হওয়ায় তিনি খুশি। তিনি বলেন শুরু থেকেই অনিল কুম্বলে অন্যদের থেকে এগিয়ে ছিল। তখনই তিনি আগাম শুভেচ্ছা জানিয়েছিলেন। তার মতে কে কোচ হল ভেবে লাভ নেই। অনিলকে সকলের সাহায্য করা উচিত। ভারতের টিম ডিরেক্টরের পদ খুইয়ে কমেন্ট্রি বক্সে ফিরছেন রবি শাস্ত্রী। মাঠে তখন কোচের দায়িত্বে কুম্বলে। এবার ধারাভাষ্যকার হিসাবে  জাম্বোর কোচিংয়ের চুলচেরা বিশ্লেষণ করবেন শাস্ত্রী।

আরও পড়ুন কেন ভারতীয় দলের কোচ হননি দ্রাবিড়, জানালেন অনুরাগ ঠাকুর

.