ISL 2020-21: জয় কৃষ্ণা! FC Goa-কে হারিয়ে জয়ে ফিরল ATK Mohun Bagan

বুধবার এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে আক্রমণে ঝাঁঝ বাড়াতে রয় কৃষ্ণার (Roy Krishna) সঙ্গে শুরু থেকেই ডেভিড উইলিয়ামস (David Williams) আর মনবীর সিংকে (Manvir Singh) জুড়ে দেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 16, 2020, 09:47 PM IST
ISL 2020-21: জয় কৃষ্ণা! FC Goa-কে হারিয়ে জয়ে ফিরল ATK Mohun Bagan
ছবি সৌজন্যে : ISL

নিজস্ব প্রতিবেদন: কলকাতা-গোয়ার ফুটবল দ্বৈরথ বেশ পুরনো। গোয়ার মাটিতে আজ ফতোরদা স্টেডিয়ামে (ATK Mohun Bagan) এটিকে মোহনবাগান - এফসি গোয়া (FC Goa) ডুয়াল ঘিরে উন্মাদনা ছিল তুঙ্গে। ম্যাচের শুরু থেকে হাড্ডাহাড্ডি লড়াই চলল। সবুজ-মেরুনের পরিত্রাতা সেই রয় কৃষ্ণা (Roy Krishna)। শেষ মুহূর্তে পেনাল্টি থেকে রয় কৃষ্ণার (Roy Krishna) গোলেই আইএসএলে জয়ে ফিরল এটিকে মোহনবাগান।

বুধবার এফসি গোয়ার (FC Goa) বিরুদ্ধে আক্রমণে ঝাঁঝ বাড়াতে রয় কৃষ্ণার (Roy Krishna) সঙ্গে শুরু থেকেই ডেভিড উইলিয়ামস (David Williams) আর মনবীর সিংকে (Manvir Singh) জুড়ে দেন এটিকে মোহনবাগানের স্প্যানিশ কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)। কিন্তু তাতেও সেভাবে গোলের দেখা মেলেনি। প্রথমার্ধ শেষে গোল শূন্য থাকে।

আরও পড়ুন- সুখবর শোনালেন Kane Williamson,শুভেচ্ছা জানালেন Virat Kohli

দ্বিতীয়ার্ধে অবশ্য ৭৯ মিনিটে ওর্টিজ গোল করার মতো পরিস্থিতি তৈরি করে ফেলেছিলেন। এ যাত্রায় দলকে বাঁচান অরিন্দম। আর ৮৩ মিনিটে বক্সের মধ্যে রয় কৃষ্ণাকে (Roy Krishna) ফেলে দিলে পেনাল্টি পায় এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। স্পট কিক থেকে গোল করতে কোনও ভুল করেনি সবুজ-মেরুনের তারকা স্ট্রাইকার। শেষপর্যন্ত রয় কৃষ্ণার (Roy Krishna) গোলেই এফসি গোয়াকে (FC Goa) হারিয়ে মাঠ ছাড়ল হাবাসের (Antonio Lopez Habas) দল।

পরপর তিন ম্যাচে দুরন্ত জয়ের পর আইএসএলে মুখ থুবড়ে পড়ে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। জামশেদপুর এফসির (Jameshedpur FC) কাছে হারের পর হায়দরাবাদ এফসি-র (Hyderabad FC) সঙ্গে ১-১ ড্র করে সবুজ মেরুন ব্রিগেড। এফসি গোয়াকে (FC Goa) হারিয়ে আবার জয়ে ফিরল এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। ৬ ম্যাচ শেষে ১৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দু নম্বরে উঠে এল হাবাসের (Antonio Lopez Habas) দল।

আরও পড়ুন- পিতৃত্বকালীন ছুটি নিয়ে বিরাট কথা বললেন Kohli

.