MS Dhoni: এবার প্রকাশ্যে কোহলি-ধাওয়ান 'দ্বন্দ্ব'! ধোনির বিস্ফোরক বক্তব্য ভাইরাল

কোহলি-ধাওয়ানের সম্পর্ক নিয়ে বিস্তর আলোচনা হয়েছিল বছর সাতেক আগে। তখন ধোনি ছিলেন ক্যাপ্টেন। এই ভিডিও বলে দিচ্ছে যে, কীভাবে তিনি বিষয়টা সামলেছিলেন!

Updated By: Dec 17, 2021, 02:55 PM IST
MS Dhoni: এবার প্রকাশ্যে কোহলি-ধাওয়ান 'দ্বন্দ্ব'! ধোনির বিস্ফোরক বক্তব্য ভাইরাল
এমএস ধোনি

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি বিরাট কোহলির (Virat Kohli) হাত থেকে ওয়ানডে ক্যাপ্টেনসির ব্য়াটন রোহিত শর্মার (Rohit Sharma) হাতে তুলে দিয়েছে বিসিসিআই ( BCCI)। আর এরপরেই ফের একবার কোহলি বনাম রোহিত 'দ্বন্দ্ব' উসকে দিয়েছিলেন ক্রিকেট মহলের একাংশ। কিন্তু একটা সময় এমনও ছিল যখন কোহলির সঙ্গে শিখর ধাওয়ানের (Shikhar Dhawan) 'ঝামেলা' নিয়েও বিস্তর চর্চা হয়েছিল। তখন ভারতীয় দলের ক্যাপ্টেন ছিলেন এমএস ধোনি (MS Dhoni)। কোহলির ত্রাতা হয়ে উত্তীর্ণ হয়েছিলেন মাহি। সেদিন সাংবাদিক বৈঠকে ধোনি যা বলেছিলেন তা কার্যত ইতিহাস হয়ে থেকে যাবে। ধোনির সেই সাংবাদিক বৈঠকের ভিডিও ফের ভাইরাল হয়েছে।

২০১৪ সালের অস্ট্রেলিয়া সফরের কথা। এক সাংবাদিক ধোনিকে জিজ্ঞাসা করেছিলেন যে, কোহলি নাকি ধাওয়ানকে ছুরি মেরেছেন? যার উত্তরে ধোনি সেই সাংবাদিককে বলেছিলেন, "হ্যাঁ, হ্যাঁ ঠিক। বিরাট ছুরি বার করে শিখরকে মেরেছিল। শিখর সুস্থ হওয়ার পর ওকে আমরা ব্যাট করতে পাঠাই। এটা নিয়ে একটা ছবি হওয়া উচিত। মার্ভেল বা ওয়ার্নার ব্রাদার্স এই গল্পটা নিক। খুব ভাল গল্প হবে। দেখুন এই সব বানানো গল্প। এরকম কিছুই ঘটেনি। আর আপনাকে যে এই গল্পটা বলেছে তাকে সত্যিই আমাদের ড্রেসিংরুমে প্রয়োজন নেই। তাঁর জন্য অন্য জায়গা খোলা রয়েছে। সে খুবই সৃষ্টিশীল।"

আরও পড়ুন: Virat Kohli: বিরাট কোহলির বিরুদ্ধে ঠিক কী পদক্ষেপ নিতে চলেছে বিসিসিআই?

কোহলি দক্ষিণ আফ্রিকা উড়ে যাওয়ার আগে রোহিতের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বলেন, "আমার আর রোহিতের মধ্যে কোনও সমস্য়া নেই। আমি বিগত ২ বছর ধরে এটা স্পষ্ট করে বুঝিয়ে ক্লান্ত। আরও একটা বিষয় বলতে চাই আমার কোনও কার্যকলাপ বা সিদ্ধান্ত দলকে খাটো করার জন্য হবে না। আমার দায়িত্বই হচ্ছে ঠিক দিশায় দলকে নিয়ে যাওয়া। রোহিত অধিনায়ক হিসাবে অত্যন্ত যোগ্য। ট্যাকটিকাল দিক থেকেও দারুণ। রাহুল ভাই রয়েছেন। যিনি দুর্দান্ত ম্যান ম্যানেজার। আমার ১০০ শতাংশ সমর্থন থাকবে ওয়ানডে ও টি-২০ ফরম্যাটে।" এখন দেখার ধোনি-রোহিতের হাত ধরে ভারতীয় ক্রিকেট কোন দিকে এগিয়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.