KL Rahul: রেকর্ডের রাতেই আথিয়ার সঙ্গে সম্পর্কে সিলমোহর রাহুলের

রোহিত শর্মার স্ত্রী রীতিকা সজদের সঙ্গেই ভারতীয় দলের খেলা দেখেন আথিয়া। 

Updated By: Nov 6, 2021, 02:28 PM IST
KL Rahul: রেকর্ডের রাতেই আথিয়ার সঙ্গে সম্পর্কে সিলমোহর রাহুলের
কেএল রাহুল

নিজস্ব প্রতিবেদন: একে-অপরের সঙ্গে চুটিয়ে মেলামেশা করেন। সুযোগ পেলেই এক সঙ্গে সময় কাটান দেশে ও দেশের বাইরেও! কথা হচ্ছে ভারতীয় দলের তারকা ক্রিকেটার কেএল রাহুল (KL Rahul) ও অভিনেত্রী আথিয়া শেট্টিকে (Athiya Shetty) নিয়ে। সোশ্যাল মিডিয়ায় গুছিয়ে 'পিডিএ' ('পাবলিক ডিসপ্লে অ্যাফেকশন') করেন এই জুটি। কিন্তু কখনই রাহুল বা আথিয়া, কেউই নিজেদের ভালবাসার কথা মুখে স্বীকার করেননি। 

এবার আথিয়ার জন্মদিনে রাহুল নিজের মনের কথা জানিয়ে দিলেন গোটা বিশ্বকে। প্রায় সিলমোহর দিয়ে দিলেন নিজেদের সম্পর্কের। আথিয়ার সঙ্গে ছবি শেয়ার করে রাহুল লেখেন, 'হ্যাপি বার্থডে মাই লাভ'। রাহুলের এই ছবি দেখা মাত্রই আথিয়ার বাবা সুনীল শেট্টি ও আথিয়ার ভাই অহন শেট্টি লাভ 'রিয়াক্ট দেন'। আথিয়া তাঁর জন্মদিনে রাহুলের খেলা দেখতে হাজির ছিলের গ্যালারিতে। রোহিত শর্মার স্ত্রী রীতিকা সজদের সঙ্গেই ভারতীয় দলের খেলা দেখেন তিনি। 

আরও পড়ুন: Virat Kohli: কোহলির জন্মদিন যাপন, নেতৃত্বে ধোনি, ক্রিম স্নান ক্যাপ্টেনের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

(@rahulkl)

 

স্কটল্যান্ডের ৮৫ রান মাত্র ৬.৩ ওভারে তুলে নেয় ভারত। সৌজন্যে দুই ওপেনার রোহিত ও রাহুল। রোহিত ১৬ বলে ৩০ রানের ঝোড়ো ইনিংস খেলেন স্কটিশদের বিরুদ্ধে। অন্যদিকে রাহুল মাত্র ১৯ বলে করেন অর্ধ-শতরান। যুবরাজ সিংয়ের পর দ্বিতীয় ভারতীয় হিসাবে টি-২০ বিশ্বকাপে দ্রুততম ফিফটি করেন রাহুল। টি-২০ বিশ্বকাপের ইতিহাসে পঞ্চম দ্রুততম পঞ্চাশ রানের ইনিংস আসে রাহুলের। রাহুল ফের ছন্দ খুঁজে পেয়েছেন। তাঁর থেকে এমনই ক্রিকেটের প্রত্যাশা করেন ফ্যানেরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.