KL Rahul: ভারতের মাথা ব্যথা এবার দূর হবে! হার্দিকের বিকল্পের নাম জানালেন রাহুল

কেএল রাহুল জানিয়ে দিলেন যে ভারত পেয়ে গিয়েছে ষষ্ঠ বোলারকে।

Updated By: Jan 19, 2022, 03:05 PM IST
KL Rahul: ভারতের মাথা ব্যথা এবার দূর হবে! হার্দিকের বিকল্পের নাম জানালেন রাহুল
ভেঙ্কটেশ আইয়ারকে নিয়ে ভাবছে টিম ম্যানেজমেন্ট

নিজস্ব প্রতিবেদন: বিগত দুই-আড়াই বছর ধরে টিম ইন্ডিয়ার সীমিত ওভারের ক্রিকেটে মাথা ব্য়থার অন্যতম কারণ ষষ্ঠ বোলারের অভাব! হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) ফিটনেস ইস্যুতে জর্জরিত। বরোদার এই তারকা অলরাউন্ডারকে ব্যাট হাতে দেশের জার্সিতে খেলতে দেখা গিয়েছে ঠিকই, কিন্তু তাঁকে কবে যে শেষবার বল করতে দেখা গিয়েছে, তার জন্য সাহায্য নিতে হবে কোনও পরিসংখ্যানবিদের। তবে পাণ্ডিয়ার বিকল্প খুঁজে নিয়েছে টিম ম্যানেজমেন্ট। শুধু ষষ্ঠ বোলারাই নয়, দুরন্ত বোলিং অলরাউন্ডারকেও পেয়ে গিয়েছে টিম। তিনি ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। ভারত-দক্ষিণ আফ্রিকা তিন ম্যাচের ওয়ানডে সিরিজে আইয়ারকে যে খেলতে দেখা যাবে তার ইঙ্গিত দিয়ে রাখলেন কেএল রাহুল (KL Rahul)

রোহিত শর্মার পরিবর্তে প্রোটিয়াদের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে ক্যাপ্টেনসির ব্যাটন উঠেছে রাহুলের হাতে। পার্লের বোল্যান্ড পার্কে প্রথম ওয়ানডে ম্য়াচে নামার আগে রাহুল সাংবাদিকদের বলেন, "ভেঙ্কটেশ খেলার জন্য রোমাঞ্চিত। আইপিএলে গতবার কেকেআরের হয়ে খেলার পর ও নিউজিল্যান্ডে টি-২০ সিরিজে আমাদের সঙ্গে যোগ দিয়েছিল। ভাল পারফর্মও করে। আমরা ষষ্ঠ বোলার হিসাবে ভেঙ্কটেশকে ভাবছি। ও সুযোগ পাবে। একজন ফাস্ট বোলার অলরাউন্ডার সবসময় দলের সম্পদ। টিমের ব্যালান্স ঠিক থাকে। ভেঙ্কটেশকে নেটেও খুব ভাল খেলেছে।

আরও পড়ুন: Vikram Rathour: 'ইন্ডিয়ার ব্যাটিং কোচ কোথায়?' প্রশ্ন 'ঠোঁটকাটা' প্রাক্তন ভারতীয় ওপেনারের

সদ্যসমাপ্ত বিজয় হাজারে ট্রফিতে ভেঙ্কটেশ ৬ ম্যাচে ৯ উইকেট নিয়েছেন। ব্যাট হাতে করেছেন ৩৭৯ রান। একেবারে আগুনে ফর্মে আছেন ভেঙ্কটেশ। এখন দেখার ২৭ বছরের ইন্দোরের ক্রিকেটারের ওয়ানডে অভিষেক হয় কিনা ম্যান্ডেলার দেশে!আইপিএল-এর (IPL) দ্বিতীয় পর্বে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) জার্সি গায়ে চাপিয়ে রাজকীয় অভিষেক করেন ভেঙ্কটেশ! ১০ ম্যাচে মারকুটে মেজাজে হাঁকান ৩৭০ রান। গড় ছিল ৪১.১০, স্ট্রাইক রেট ১২৮.৫। সেই সুবাদে প্রথমে টি-টোয়েন্টি বিশ্বকাপে (WT20) ভারতীয় দলে নেট বোলার হিসেবে সুযোগ পান। নিউজিল্যান্ডের বিরুদ্ধে গতবছর ঘরের মাঠে তাঁর টি-২০ অভিষেক হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.