KL Rahul vs Sanjiv Goenka: আত্মসম্মান সবার আগে, অধিনায়কত্ব ছাড়ছেন রাহুল! চলে এল বিরাট আপডেট

২০২৫ সালে আইপিএলে মেগা নিলাম। ২০২২ সালে ১৭ কোটি টাকা দিয়ে কেএল রাহুলকে কিনেছিল লখনউ সুপার জায়েন্টস। তবে তাঁকে আর দলে রাখার সম্ভাবনা কম বলেই খবর। 

Updated By: May 9, 2024, 11:41 PM IST
KL Rahul vs Sanjiv Goenka: আত্মসম্মান সবার আগে, অধিনায়কত্ব ছাড়ছেন রাহুল! চলে এল বিরাট আপডেট

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: আইপিলের গ্রুপ পর্যায়ের বাকি আর দু'টি ম্যাচ। ভরা স্টেডিয়ামে দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কার ভর্ৎসনার পর এবার লখনউ সুপার জায়েন্টসে অধিনায়কত্ব ছাড়তে চলেছে কেএল রাহুল। খবর সংবাদ সংস্থা পিটিআই সূত্রে।

আরও পড়ুন:  Who Is LSG Owner Sanjiv Goenka: কে এই সঞ্জীব গোয়েঙ্কা? আলোচনায় এলএসজি মালিক, রইল পুরো বায়োডেটা

ঘটনাটি ঠিক কী?  গত বুধবার হায়দরাবাদের, উপলে অবস্থিত রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল লখনউ সুপার জায়েন্টস ও সানরাইজার্স হায়দরাবাদ (LSG vs SRH)। লখনউ প্রথমে ব্য়াট করে ৪ উইকেটে তুলেছিল ১৬৫ রান।  জবাব ব্যাট করতে নেমে ৬২ বল হাতে রেখে ১০ উইকেটে ম্য়াচ বার করে নেয় হায়দরবাদ।

আর এই খেলা শেষ দেখা যায় যে, স্ট্যান্ড থেকে মাঠে নেমে এসেছেন লখনউ সুপার জায়েন্টসে মালিক সঞ্জীব গোয়েঙ্কা। এরপর ভরা স্টেডিয়ামে তিনি তীব্র ভর্ৎসনা করেন রাহুলকে! তখন চুপ করে সব শুনেছিলেন। কিন্তু ১ দিন কাটতে না কাটতেই এবার সিদ্ধান্ত নিয়ে ফেললেন লখনউয়ের অধিনায়ক।

সংবাদ সংস্থা পিটিআই জানিয়েছেন, 'দিল্লির বিরুদ্ধে পরের ম্যাচে আগে ৫ দিন সময় আছে। এখনও পর্যন্ত সিদ্ধান্ত হয়নি। তবে শেষ দুটি ম্যাচে যদি রাহুল যদি শুধুমাত্র ব্যাটিংয়ের নজর দিতে চান, সেক্ষেত্রে টিম ম্যানেজমেন্টের আপত্তি নেই'। এর আগে, রাইজিং পুণে সুপার জায়েন্টসের পদ থেকে যখন ধোনিকে সরানো হয়, তখনও দলের মালিক ছিলেন সঞ্জীব গোয়েঙ্কাই।

এদিকে ২০২৫ সালে আইপিএলে মেগা নিলাম। ২০২২ সালে ১৭ কোটি টাকা দিয়ে কেএল রাহুলকে কিনেছিল লখনউ সুপার জায়েন্টস। তবে তাঁকে আর দলে রাখার সম্ভাবনা কম বলেই খবর। সেকারণেই কি নিজে থেকেই অধিনায়ক ছাড়ার সিদ্ধান্ত রাহুলের? জল্পনা তুঙ্গে।

আরও পড়ুন:  Sri Lanka's T20 World Cup Squad: আগুনে স্কোয়াড ঘোষণা শ্রীলঙ্কার, এই ক্রিকেটারের ষষ্ঠ টি-২০ বিশ্বকাপ!

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.