CISF জওয়ানদের সুরক্ষায় প্রশংসনীয় উদ্যোগ নিলেন ভারতীয় দলের তারকা রাহুল

আরও একবার তিনি কোভিড ওয়ারিয়র্সদের সাহায্যের জন্য এগিয়ে এলেন।

Updated By: Aug 22, 2020, 06:16 PM IST
CISF জওয়ানদের সুরক্ষায় প্রশংসনীয় উদ্যোগ নিলেন ভারতীয় দলের তারকা রাহুল

নিজস্ব প্রতিবেদন- থ্যালাসেমিয়ায় আক্রান্ত রোগীদের সাহায্যের জন্য তিনি এর আগে বিশ্বকাপে পরে খেলা নিজের জার্সি ও কিটস নিলামে তুলেছিলেন। দেশে করোনার প্রকোপ শুরু হওয়ার পর থেকে দীর্ঘদিন লকডাউন ছিল। এখনো কোনও কোনও রাজ্যে সপ্তাহে এক-দুদিন করে লকডাউন হচ্ছে। সব কিছু স্বাভাবিক হয়নি। বহু মানুষ এই মহামারির সময় প্রাণ হারিয়েছেন। তবে এই দুঃসময় মানুষের পাশে এসে দাঁড়ানো অ্যাথলিটদের তালিকায় কে এল রাহুল রয়েছেন। তিনি নিজের সাধ্যমতো এর আগেও মানুষকে সাহায্য করেছেন। আরও একবার তিনি কোভিড ওয়ারিয়র্সদের সাহায্যের জন্য এগিয়ে এলেন।

বেঙ্গালুরু বিমানবন্দরে কর্তব্যরত সিআইএসএফ জওয়ানদের ফেসশিল্ড দিলেন রাহুল। আইপিএল শুরু হচ্ছে ১৯ সেপ্টেম্বর থেকে। ইতিমধ্যে প্রায় সব ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা আরবে রওনা দিয়েছেন। অনেক ফ্র্যাঞ্চাইজির ক্রিকেটাররা সেখানে পৌঁছে প্র্যাকটিস শুরু করে দিয়েছেন। আইপিএলের এই মরশুমে পাঞ্জাবের হয়ে ক্যাপ্টেন্সি করবেন কেএল রাহুল। তবে তার আগে মানুষ হিসাবে তিনি বড় কাজ করে গেলেন। দুবাই উড়ে যাওয়ার আগে তিনি বিমানবন্দরে কর্তব্যরত জওয়ানদের হাতে ফেসশিল্ড তুলে দিলেন। রাহুল জানিয়েছেন, কোভিড ওয়ারিয়ররা দিন-রাত এক করে কাজ করছেন বলেই সাধারণ মানুষ অনেকটা সুরক্ষিত। তাই কোভিড ওয়ারিয়রর্সদের সুরক্ষিত রাখার দায়িত্ব সাধারণ মানুষের। এই পরিস্থিতিতে তাঁদের সবরকম সহায়তার জন্য সবার এগিয়ে আসা উচিত।

আরও পড়ুন-  ''কে বলল আমরা চাইনিজ কোম্পানি?'' আইপিএল-এর স্পনসর সংস্থার প্রশ্ন

এই মরশুমে প্রথমবার ক্যাপ্টেন্সি করবেন রাহুল। বড় দায়িত্ব কাঁধের উপর। গত মরশুমে ১৪ ম্যাচে ৫৯৩ রান করেছিলেন তিনি। স্ট্রাইক রেট ছিল ১৩৮.১৫। গতবার আইপিএলে একটি সেঞ্চুরিও করেছিলেন তিনি। এখনও পর্যন্ত আইপিএলে ৬৭টি ম্যাচ খেলেছেন রাহুল। ৪২.০৬ গড়ে রান করেছেন ১৯৭৭। 

.