KKR vs GT, IPL 2022: ৩৫ নম্বর ম্যাচে ঘটল সেই ঘটনা! দৃষ্টান্ত স্থাপন করলেন Hardik Pandya

গুজরাত টাইটান্স (Gujarat Titans) নজির গড়ল এবার!

Updated By: Apr 23, 2022, 04:07 PM IST
KKR vs GT, IPL 2022: ৩৫ নম্বর ম্যাচে ঘটল সেই ঘটনা! দৃষ্টান্ত স্থাপন করলেন Hardik Pandya
টসের সেই মুহূর্ত

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (Dr DY Patil Sports Academy, Mumbai) মুখোমুখি হয়েছে গুজরাত টাইটান্স (Gujarat Titans) ও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। শনিবাসরীয় ডাবল হেডারের প্রথম ম্যাচে হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) বনাম শ্রেয়স আইয়ার (Shreyas Iyer)। 

এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন হার্দিক! আর এখানেই তিনি চমকে দিলেন। এখন প্রশ্ন কীভাবে? ইতিমধ্যেই আইপিএল ফিফটিন (IPL 15) দেখে নিয়েছে ৩৪টি ম্যাচ। কিন্তু ৩৫ নম্বর ম্যাচে ঘটল সেই ঘটনা! চলতি মরশুমে এই প্রথম কোন দল টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিল। বিগত ৩৪ ম্যাচে কোনও টিমই টস জিতে ব্যাট নেয়নি। কারণ মাঠের চরিত্র বলছে যে, পরে ব্যাট করা টিম সুবিধা পেয়েছে। 

আইপিএলের অভিষেককারী দল গুজরাত বিগত ৬ ম্যাচে ৫ ম্যাচ জিতে এখন লিগ টেবিলের 'সেকেন্ড বয়'। তাদের ঝুলিতে ১০ পয়েন্ট। অন্যদিকে কেকেআর ৭ ম্যাচ খেলে তিনটিতে জয় পেয়েছে ও চারটি ম্যাচ হেরেছে। তাদের সংগ্রহে ৬ পয়েন্ট। শ্রেয়সদের অবস্থান সাতে। হার্দিক গুজরাতের হয়ে গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের ( Chennai Super Kings) বিরুদ্ধে খেলেননি। কলকাতার বিরুদ্ধে প্রত্যাবর্তন করলেন তিনি। অন্যদিকে কেকেআর হারের হ্যাটট্রিক করে এই ম্যাচের হাত ধরে জয়ের রাস্তায় ফিরতে মরিয়া। শেষ চারে যাওয়ার লড়াই এই মুহূর্তে জমে উঠেছে। 

আরও পড়ুন: Rishabh Pant Controversy, IPL 2022: চরম ঔদ্ধত্ব দেখিয়ে 'গুরু' MS Dhoni-কে মনে করালেন 'শিষ্য' ঋষভ পন্থ!

আরও পড়ুন: IPL 2022 Playoff Race: Mumbai Indians, Chennai Super Kings কি শেষ চারে যেতে পারবে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.